Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.8/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০৬-২০১৬

বাংলাদেশ আমাকে চমকে দিয়েছে: রবি শাস্ত্রী

বাংলাদেশ আমাকে চমকে দিয়েছে: রবি শাস্ত্রী

ঢাকা, ০৬মার্চ-  আজই এশিয়া কাপের ফাইনাল।টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে শিরোপা জিতে দু’দলই চাইছে নিজেদের চাঙ্গা করে নিতে। মিরপুরে শনিবার ফাইনালের আগে প্রেস ব্রিফিংয়ে ভারতীয় দলের টিম ডিরেক্টর রবি শাস্ত্রী জানালেন তাদের গেম প্ল্যানের কথা।

এশিয়া কাপের প্রথম ম্যাচেও ভারতের প্রতিপক্ষ ছিল বাংলাদেশ আর ফাইনালেও একই দল ভারতীয় এক সাংবাদিকের এ প্রশ্নে রবি শাস্ত্রী বলেন, প্রথম ম্যাচে বাংলাদেশ শুরুতে অনেকটাই এগিয়ে গিয়েছিল কিন্তু পরে আমরা ম্যাচটা নিয়ন্ত্রণে নিয়ে নেই। সত্যি কথা বলতে কঠিন একটা খেলা ছিল প্রথম ম্যাচটা।

বাংলাদেশ ক্রিকেটের প্রসঙ্গ উঠতেই রবি শাস্ত্রী বলেন, ওহ, বাংলাদেশ প্রচুর উন্নতি করেছে। আমি তো বলবো এশিয়ায় সাম্প্রতিক কালে এত উন্নতি আর কোনও টিম করেনি।তিনি বাংলাদেশের ক্রিকেটার প্রতি মুগ্ধ হয়ে বলেন, মুগ্ধ মানে টিমটা আমাকে চমকে দিয়েছে। ফিল্ডিং করে খুব ভাল। পেস বোলার আছে। গুড অলরাউন্ড সাইড। দেশের মাঠে ইদানীং ওদের পারফরম্যান্সগুলো খুব ধারাবাহিক।আমরা বাংলাদেশকে শক্ত প্রতিপক্ষ হিসেবে দেখছি।

এশিয়া কাপের ফাইনালে কেমন পিচ চায় ভারত এমন প্রশ্নের জবাবে ভারতীয় টিম ডিরেক্টর বলেন, পিচ নিয়ে আমি কোন কথা বলতে চাইনা, পিচ আমাদের হাতে না, আমাদের কাজ ভালো খেলা যে কোন কন্ডিশনে, পিচ যে রকমই হোক না কেন দু’দলেরই তো খেলতে হবে কোন এক দলতো খেলবে না। দলের খেলোয়াড়দের নিয়ে রবি শাস্ত্রী বলেন, আমি কোন সেরা খেলোয়াড়ের নাম বলব না, ক্রিকেট দলীয় খেলা, দলীয় পারফরম্যান্সের ওপর ভিত্তি করেই ম্যাচ জিততে হবে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে