Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (23 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-০৫-২০১৬

এবার দেড় বছরের সন্তানকে হত্যা করলেন মা

এবার দেড় বছরের সন্তানকে হত্যা করলেন মা

কিশোরগঞ্জ, ০৫ মার্চ- ঢাকার বনশ্রীতে দুই শিশু হত্যার রেশ কাটতে না কাটতেই এবার কিশোরগঞ্জে দেড় বছরের সন্তানকে গলা কেটে হত্যা করেছেন তার মা। এ ঘটনায় শিশুটির মা সালমা আক্তারকে (৩০) আটক করেছে পুলিশ। তবে তিনি মানসিক রোগী বলে জানিয়েছেন স্থানীয়রা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার প্যারাভাঙা গ্রামে এ ঘটনা ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে সন্তানকে হত্যার কথা স্বীকার করেছেন সালমা আক্তার। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা বটি উদ্ধার করেছে পুলিশ।

সাংবাদিকদের দেখেই কেঁদে ফেলেন মা সালমা আক্তার

এলাকাবাসী জানান, বেলা সাড়ে ১১টার দিকে শিশু মাহাদী হাসান ঘুমিয়ে ছিল। এ সময় মানসিক বিকারগ্রস্ত মা সালমা ঘরে থাকা বটি দিয়ে তার গলা কেটে হত্যা করেন। পরে রক্তমাখা হাত ধুতে পুকুর পাড়ে গেলে প্রতিবেশীরা দেখে ফেলেন। তাৎক্ষণিকভাবে তারা ঘরে এসে শিশুটির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

প্রতিবেশীরা জানান, ১৫ দিন আগে স্বামীর বাড়ি করিমগঞ্জ উপজেলা থেকে একমাত্র ছেলে সন্তানকে নিয়ে বাবার বাড়িতে আসেন সালমা। শনিবার বাড়িতে কেউ না থাকায় এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন তিনি। সালমার তিনটি মেয়ে রয়েছে। মাহাদী ছিল সবার ছোট। খবর পেয়ে সালমা আক্তারের স্বামী আবুল কালাম দুপুরে ঘটনাস্থলে আসেন।

যে আঁচলে সন্তানের শীতল ছায়া রয়েছে, সন্তানকে হত্যার সেই আঁচলেই চোখের জল মুচছেন মা

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় কিশোরগঞ্জের পুলিশ সুপার আনোয়ার হোসেন খান সাংবাদিকদের জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সন্তানকে হত্যার কথা স্বীকার করায় সালমাকে সদর মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে। তারপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর মামলা করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি বিকেলে বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় দুই ভাই-বোন সিদ্ধেশ্বরীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ইশরাত জাহান অরণি (১৪) ও হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির শিক্ষার্থী আলভি আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে প্রথমে জানানো হয় তারা রেস্টুরেন্ট থেকে আনা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পর মারা যায়। কিন্তু র‌্যাব পরবর্তীতে মা মাহফুজা মালেককে আটক করে। জিজ্ঞাসাবাদে তিনি নিজেই হত্যা করার কথা স্বীকার করেছেন বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হচ্ছে। শনিবার পুলিশও একই কথা বলেছে। 

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে