Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 1.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০৫-২০১৬

ব্যস্ত সড়কে গাড়ি থেকে পড়লো শিশু, ভিডিও ভাইরাল (ভিডিও সংযুক্ত)

ব্যস্ত সড়কে গাড়ি থেকে পড়লো শিশু, ভিডিও ভাইরাল (ভিডিও সংযুক্ত)

বেইজিং, ০৫ মার্চ- চীনের জিয়াংসু প্রদেশের এক ব্যস্ত মহাসড়ক। সম্প্রতি এই সড়কেই চলন্ত মাইক্রো থেকে রাস্তায় ছিটকে পড়ে এক শিশু। পরে অবশ্য অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন এক নারী। এই শিশু পতনের ওপর ধারণকৃত ভিডিওটি সে দেশের সামাজিক মাধ্যমগিুলোতে ব্যাপক সাড়া জাগিয়েছে।

ভিডিওতে দেখা যায়, সাদা রঙয়ের একটি চলন্ত গাড়ির পিছনের দরজাটা দিয়ে টুক করে পড়ে গেল একটি শিশু। তার বয়স বড় জোর দুই। বাচ্চাটি যে পড়ে গেছে এটি টেরই পাননি গাড়িতে থাকা তার আপনজনেরা। তারা দিব্যি চলতে থাকেন।

এদিকে রাস্তায় পড়ে যাওয়ার পরই ওঠে দাঁড়ায় অবুঝ শিশুটি। সে গাড়ির পিছনে ছুটতে থাকে। আর প্রিয়জনদের দু হাত তুলে ডাকতে থাকে। তার চারপাশ দিয়ে ছুটে চলছে অসংখ্য গাড়ি। এর মধ্য দিয়ে দৌড়ে যাচ্ছে শিশুটি। কি ভয়াবহ সে দৃশ্য!এ সময় যদি কোনো গাড়ি এসে বাচ্চটিকে চাপা দিত তাহলে কি হত বলুন তো! কিন্তু তার ভাগ্য ভালোই বলতে হবে। এ সময় এক সহৃদয় নারীর নজরে পড়ে সে। তিনি বাচ্চাটিকে রাস্তা থেকে তুলে নেন। ইতিমধ্যে গাড়িতে থাকা শিশুটির আপনজনেরাও টের পেয়ে যান সন্তানের পরে যাওয়ার খবর। পরে তার দাদা এসে নাতিকে তুলে নিয়ে যান। তবে এ ঘটনায় শিশুটি কোনো আঘাত পায়নি। সে সম্পূর্ণ নিরাপদ আছে।

ঘটনার দিন ছেলেটির দাদা ইয়াং ডেফু নিজেই চালকের আসনে ছিলেন। তিনি জানান, তাদের মাইক্রোর পিছনের দরজাটি নষ্ট ছিল। এটি আপনা আপনি খুলে যেত। ঘটনার দিন গাড়ির পিছনের আসনে থাকা ছিল তার ছোট্ট নাতি। ফলে দরজা খুলে গেলে সে নিচে পড়ে যায়। কিন্তু তিনি এটি টের পাননি।

ভিডিওটি ধারণ করা হয়েছিল গত ২৭ ফেব্রুয়ারি। এটি ধারণ করেছিলেন দু ঝিউলি নামের এক নারী। যিনি এক গাড়ি সারাইয়ের দোকানে ম্যানেজার হিসেবে কাজ করেন। শিশুটি উদ্ধার করার এ মানবিক ঘটনায় দেশ জুড়ে প্রশংসায় ভাসছেন তিনি। কেউ কেউ তো পুরস্কার দেয়ারও ঘোষণা দিয়েছেন। 

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে