Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০৫-২০১৬

৩৫ পেরিয়েও একা যে নায়িকারা

৩৫ পেরিয়েও একা যে নায়িকারা

৪০তম জন্মদিন উদযাপনের কিছুদিন পর গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী প্রিতি জিনটা।মুম্বাই সিনেপাড়ার অনেক নায়িকাই আছেন যাদের বয়স ৩৫ ছাড়িয়েছে কিন্তু বিয়ের বাঁধনে তারা বাঁধা পড়েননি।

আমিশা পাটেল
তাকে এখনও লোকে ‘কাহোনা প্যায়ার হ্যায়’র জন্যেই চেনে। কারণ এরপর আর আমিশার ঝুলিতে জমেনি কোনো সফল কাজ। এ বছর ৪০ পূর্ণ করবেন আমিশা। ব্যক্তিগত জীবনে এখনও জীবনসঙ্গীর খোঁজ পাননি।

নার্গিস ফাখরি
ইয়াশ রাজ ফিল্মসের অন্যতম উত্তরাধিকারী উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের প্রেমের বিষয়টি কারো অজানা নয়। তবে বিয়ে নিয়ে বোধহয় ভাবছেন না ৩৬ বছর বয়সী এই ব্যস্ত অভিনেত্রী।

নেহা ধুপিয়া
৩৬ এ পা দিয়েছেন নেহা। চলচ্চিত্রে ছোটখাটো চরিত্রে আজকাল দেখা যায় তাকে। বিয়ে নিয়ে এই অভিনেত্রীও খুব একটা চিন্তিত নন।

বিপাশা বাসু
অভিনেতা জন আব্রাহামের সঙ্গে ১০ বছরেরও বেশি সময় প্রেম করেছেন বিপাশা। একই ছাদের নিচে বসবাসও করেন দীর্ঘদিন। শেষ পর্যন্ত সম্পর্কটা টেকেনি। শোনা যাচ্ছে এক বছর প্রেমের পর অভিনেতা কারান সিং গ্রোভারকে বিয়ে করতে পারেন ৩৯ বছর বয়সী বিপাশা।

সুস্মিতা সেন 
সাবেক এই ব্রহ্মাণ্ড সুন্দরী বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে মাথা না ঘামিয়ে দুটি সন্তানকে দত্তক নেন। মেয়েদের নিয়েই তার জীবন। বয়স ৪০ হলেও কাউকে স্বামী হিসেবে গ্রহণ করেননি ।

টাবু
দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য সাফল্যের আড়ালে টাবু চাপা দিয়ে রেখেছেন তার ব্যক্তিগত জীবনকে। ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ সময় ধরে নাম জুড়েছে দক্ষিণী অভিনেতা নাগার্জুনের। কিন্তু বিবাহিত এই অভিনেতাকে বরাবরই নিজের ভালো বন্ধু বলে আসছেন ‘হায়দার' অভিনেত্রী। তবে বিয়েটা তিনি আজও করেননি।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে