Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০১-২০১৬

মেসির বাঁ পা আর নেইমারের গতি চান সুয়ারেস

মেসির বাঁ পা আর নেইমারের গতি চান সুয়ারেস

বার্সেলোনার আক্রমণত্রয়ীর মধ্যে চলতি মৌসুমে সবচেয়ে বিধ্বংসী রূপে আছেন লুইস সুয়ারেস। তবে বরাবরের মতোই আক্রমণভাগের দুই সতীর্থের প্রশংসায় পঞ্চমুখ তিনি। লিওনেল মেসির বাঁ পা আর নেইমারের গতি পেলে খুশিই হতেন  উরুগুয়ের এই ফরোয়ার্ড।

চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ৯৪ গোল করেন মেসি, সুয়ারেস ও নেইমার।

এই তিন জনের সমন্বয়ে গড়া 'এমএসএন' নামে পরিচিত আক্রমণত্রয়ীর দারুণ পারফরম্যান্সে গত মৌসুমে ট্রেবল জেতে বার্সেলোনা। তাদের উপর ভর করে এবারও সেই সাফল্যের পুনরাবৃত্তি করার পথে এগিয়ে চলছে কাতালান ক্লাবটি।

আক্রমণত্রয়ীর করা ৯৪ গোলের মধ্যে ২৯ বছর বয়সী সুয়ারেস একাই করেন ৪১টি গোল। আর বার্সেলোনার হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এই গোল পেতে ৩৯টি ম্যাচ খেলেন তিনি।

স্পেনের সংবাদ সংস্থা ইএফই থেকে গত মৌসুমে দক্ষিণ আমেরিকার সেরা খেলোয়াড়ের পুরস্কার নেওয়ার সময় সুয়ারেস বলেন, "আমি মেসির বাঁ পা পেতে চাইতাম, এর মতো বিশ্বে আর নেই, অবিস্মরণীয়। এছাড়াও পেতে চাইতাম নেইমারের উচ্ছ্বলতা ও গতি।"

"আমরা দলীয় লক্ষ্যে অগ্রাধিকার দেই। আমাদের মধ্যে কেউই অন্যদের সঙ্গে প্রতিযোগিতা করি না, কিন্তু সবাই প্রতিটি মুহূর্ত উপভোগ করে। এতে আমি খুশি এবং দলকে সাহায্য করছি; আর এটাই আসল," যোগ করেন সুয়ারেস।"

সুয়ারেস জানান, শুধু আক্রমণত্রয়ীর মধ্যেই নয়, বার্সেলোনায় সব খেলোয়াড়দের মধ্যেই সম্পর্ক খুব ভালো।

"এটা ভালোবাসার বিষয় নয়, এটা আসলে সহযোগিতার বিষয়। কোনো কিছুই পরিকল্পিত নয়, পুরোটাই ভেতর থেকে আসে। আমরা যাই করি সেটাই উপভোগ করি।"

স্পেনের লা লিগায় দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে আছে বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম পর্বে আর্সেনালের মাঠে ২-০ গোলে জেতে তারা। এ ছাড়া কোপা দেল রের ফাইনালেও জায়গা করে নিয়েছে লুইস এনরিকের দল।

সুয়ারেস বলেন, "লিগে আমরা ভালোভাবে এগিয়ে আছি। কাপের ফাইনালে আছি। আমরা জানি, চ্যাম্পিয়ন্স লিগ জেতা কঠিনের চেয়ে বেশি কিছু। আমরা আবারও একই কাজ করে যাওয়ার চেষ্টা করব; ক্লাবে আমাদের চিহ্ন রাখতে এগিয়ে যাব।"

 

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে