Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-২৯-২০১৬

সেই আল আমিনই এখন শীর্ষে

সেই আল আমিনই এখন শীর্ষে

ঢাকা, ২৯ ফেব্রুয়ারী- বিশ্বকাপের স্কোয়াডে থাকা যে কোনো ক্রিকেটারের জন্যই দারুণ গর্বের। কিন্তু কখনো কখনো বিশ্বযজ্ঞের দলে থাকাও চরম অস্বস্তির ব্যাপার হয়ে দাঁড়ায়। খেলোয়াড়দের ওপর থাকে বাড়তি নজরদারি। কারো ত্রুটি হলে ছাড় পাওয়ার মওকা নেই। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডে থেকে তেমন অভিজ্ঞতাই নিলেন আল আমিন হোসেন। টুর্নামেন্টের মাঝপথেই দেশের বিমান ধরতে হয়েছিল তাকে।

ওই বাজে অভিজ্ঞতা আজও হয়তো তাড়িয়ে বেড়ায় আল আমিনকে। বিশ্বকাপে বদলে যাওয়া বাংলাদেশ দলে তিনি খেলতে পারলে হয়তো আরো ভালো খেলতেন টাইগাররা। এরপর জাতীয় দলে ফিরতে তাকে বেশ বেগ পোহাতে হয়েছে। ফিরেই যা করলেন, তাতে গত বিশ্বকাপে তার না থাকার বিষয়টা আক্ষেপই ডেকে আনছে।

ঘরের মাঠে চলতি এশিয়া কাপেও বল হাতে দারুণ ফর্মে রয়েছেন সেই আল আমিন। এখানেই শেষ নয়, এখন পর্যন্ত এশিয়া কাপের মূল পর্বে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় শীর্ষে রয়েছেন তিনি। বাংলাদেশের পক্ষে তিন ম্যাচ খেলে পকেটে পুরেছেন ৭ উইকেট।

তবে বাছাইপর্ব ও মূলপর্ব মিলে শীর্ষস্থান এখানো দখলে নিতে পারেননি আল আমিন। দুই পর্ব মিলে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় তার অবস্থানটা তৃতীয়। ৫ ম্যাচে ১১ উইকেট ঝুড়িতে জমা করে সবার ওপরে রয়েছেন আরব আমিরাতের মোহাম্মদ নাভিদ। তালিকার দ্বিতীয় অবস্থানটা রয়েছে আমজাদ জাভেদের দখলে। ৫ ম্যাচ খেলা মধ্যপ্রাচ্যের দলটির অধিনায়ক নিয়েছেন ৯ উইকেট।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে