Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-২৮-২০১৬

সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ

সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ

রাজশাহী, ২৮ ফেব্রুয়ারী- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। সে লক্ষ্যে তিনি নিরলসভাবে কাজ করছে। বিগত সরকারের আমলে ২৪ ঘণ্টায় ১৪/১৫ বার লোডশেডিং হতো আমরা সে লোডশেডিং বন্ধ করেছি।’

প্রতিমন্ত্রী শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে রাজশাহীর বাঘা  উপজেলার বাজুবাঘা  ইউনিয়নের চন্দ্রা গাঁতি গ্রামের নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।

কর্মসূচির আওতায় বাজুবাঘা ইউনিয়নের ঢাকাচন্দ্রা গাঁতি, কারিগরপাড়া, মুজিব নগর, মালিয়াদহ, আরাজি চাঁদপুর, কিশোরপুর এবং তেপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বেশ কয়েকটি গ্রামে ২৮৪টি আবাসিক ও তিনটি দাতব্য প্রতিষ্ঠানে বিদ্যুতের নতুন সংযোগ প্রদান করেন। এতে ৩০ লাখ টাকা ব্যয়ে তিন কিলোমিটার  বিতরণ লাইন নির্মাণ এবং ৭টি  ট্রান্সফরমার স্থাপন করা হয়েছে। প্রতিমন্ত্রী যত তাড়াতাড়ি সম্ভব বাজুবাঘা ইউনিয়নের বেশ কয়েক কিলোমিটার রাস্তা পাকা করণের আশ্বাস দেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘এ পর্যন্ত সরকার দেশে আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে যে কাজ করছে জনগণ তার সুফল ভোগ করতে শুরু করেছে। সরকারের উন্নয়নের এ ধারাকে বাধাগ্রস্ত করতে একটি মহল ষড়যন্ত্র করছে। কিন্তু কোন বাধাই বর্তমান সরকারের এই উন্নয়নের ধারাকে দমিয়ে রাখতে পারবে না। 

প্রতিমন্ত্রী সরকারের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

বাজু বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার নিতাই কুমার সরকার, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক আশরাফুল ইসলাম, বাঘার উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, পল্লী বিদ্যুৎ বাঘা জোনাল অফিসের সহকারী ম্যানেজার মাজহারুল ইসলাম বাদুলসহ দলীয় নেতৃবৃন্দ এ সময় বক্তব্য রাখেন। 

এর আগে দুপুরে প্রতিমন্ত্রী ২১ লাখ ৭৪ হাজার ৪৪১ টাকা ব্যয়ে ইউসুফপুর ইউনিয়নের বাদুড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আকতার হোসেন, চারঘাট পৌরসভার মেরামতপুরে মুক্তিযোদ্ধা স্ত্রী জাহানারা বেগম এবং চারঘাটের রাওথা গ্রামের মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম এর জন্য নির্মিত বাড়ি উদ্বোধন করেন। 

এ সময় চারঘাট থানা আওয়ামী লীগের সভাপতি আনোযার হোসেন, সাধারণ সম্পাদক  ফখরুল ইসলাম এবং মুক্তিযোদ্ধা কমান্ডার আলমাস হোসেন প্রতিমন্ত্রীর সাথে ছিলেন। পরে প্রতিমন্ত্রী চন্দ্রাগাঁতি কারিগরপাড়া জামে মসজিদেরও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে