Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-২৮-২০১৬

২য় পদ্মা সেতুর কাজও শুরু হবে

২য় পদ্মা সেতুর কাজও শুরু হবে

ঢাকা, ২৮ ফেব্রুয়ারী- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, পদ্মা নদীর ওপর নির্মাণাধীন শিমুলিয়া-কাওড়াকান্দি সেতুর কাজ শেষ হওয়ার আগেই দৌলতদিয়া থেকে পাটুরিয়া পর্যন্ত দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু করা হবে। আজ শনিবার রাজবাড়ী সার্কিট হাউজে জেলার পদস্থ সরকারি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ সভায় এলজিআরডি মন্ত্রী বলেন, এ জেলার স্বাস্থ্যসেবাসহ রাস্তা-ঘাট, আবাসন, সুপেয় পানির ব্যবস্থা প্রভৃতি জনকল্যাণমূলক কাজের আরও উন্নতি করা হবে। জেলাবাসীর আগ্রহ ও সহযোগিতা পেলে রাজবাড়ীর দ্রুত উন্নয়ন সহজেই সম্ভব হবে।

জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী (লাভলী), সংসদ সদস্য সানজিদা খানম, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আকবর আলী ও পুলিশ সুপার জিহাদুল কবির।

মতবিনিময় সভা শেষে এলজিআরডি মন্ত্রী তার সম্মানে রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এছাড়া তিনি শনিবার দুপুরে রাজবাড়ীর রেল গেট সংলগ্ন ৫০ বছরের ঐতিহ্যবাহী পুরাতন স্কুল ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন মন্ত্রী।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এলজিআরডি মন্ত্রী বলেন, বর্তমান সরকার শিক্ষা খাতকে  সবচাইতে বেশি প্রাধান্য দিয়েছে। বছরের শুরুতে বিনা পয়সায় ঘরে ঘরে বই পৌঁছে দিয়েছে আওয়ামী লীগ সরকার। রাস্তাঘাট উন্নয়ন করা হয়েছে এ সরকারের আমলেই। বিগত বিএনপি জামায়াত সরকার কোনো উন্নয়ন করেনি।

পরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে  বিকাল ৩টায় শহীদ খুশি রেলওয়ে মাঠে মন্ত্রীকে সংবর্ধনা দেয়া হয়। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করেন খ্যাতিমান শিল্পী মমতাজ বেগম ও স্থানীয় শিল্পীরা।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে