Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-২৬-২০১৬

বিশ্বজুড়ে উদ্ভট যত রেস্টুরেন্ট

আফসানা সুমী


বিশ্বজুড়ে উদ্ভট যত রেস্টুরেন্ট

মানুষের মস্তিষ্কে খেলা করে নানান রকম বুদ্ধি। সেই বুদ্ধি কখনো হয় বিস্ময়কর, কখনো মজার, কখনো আজব। ভিন্ন ভাবনায় তাড়িত হয়ে ভোক্তাকে অবাক করে দিয়ে গড়ে তোলা হয়েছে কিছু অদ্ভুত রেস্টুরেন্ট। ভিন্নতাই এদের ভোক্তা আকর্ষণের মূল কারণ। আসুন দেখে নিই এদের।
 
Dinner in the sky
আকাশের সীমানায় বসে রাতের খাবার খাচ্ছেন আপনি। কেমন হবে অভিজ্ঞতাটা? ক্রেনের সাহায্যে উপরে তোলা হবে আপনাকে, দেয়া হবে যে কোন খাবার আপনার পছন্দমত। অদ্ভুত মজার এই রেস্টুরেন্টটি আছে জাপান, ইন্ডিয়া, দুবাইসহ বিশ্বের ৪৫ টি দেশে।

Cabbages and Condoms- Bangkok, Thailand
এমন উদ্ভট বুদ্ধির রেস্তরাঁ একমাত্র থাইল্যান্ডেই সম্ভব। রেস্টুরেন্টটি তো কন্ডম থিমে তৈরিই, রাতের খাবার শেষে প্রত্যেক ভোক্তাকে কন্ডম দিয়েও দেয়া হয় এক প্যাকেট!


Modern Toilet- Taipei, Taiwan
শেষ পর্যন্ত কিনা টয়লেটে বসে খাওয়া? শুধু বসার ব্যবস্থাই টয়লেটসদৃশ নয়, খাবারের বাটি, চামচ, এমনকি খাবারগুলোও দেখতে সেরকম।


Fortezza Medicea Restaurant -- Volterra, Italy
এটি এমন একটি রেস্টুরেন্ট যেখানে টাকা দিয়ে আপনি জেলখানায় রাত কাটাতে পারবেন, এমনকি কয়েদিদের মত খাবার এবং ব্যবহার পাবেন।


Christon Cafe -- Tokyo, Japan
বিশাল ক্রুশবিদ্ধ যীশুমূর্তি, দাগকাটা কাঁচের জানালা, বাইবেলের লিখন সবমিলিয়ে চার্চ, কিন্তু আসলে রেস্টুরেন্ট। কফিন আকৃতির মেনু কার্ড দেওয়া হয় টোকিওর চার্চ থিমের এই রেস্টুরেন্টে।

Heart Attack Grill -- Las Vegas, USA
ভেগাসের এই রেস্টুরেন্টটি হাসপাতালের থিমে করা। এখানে নার্সদের পোশাক যৌন উত্তেজনামূলক যা যে কারো হৃৎস্পন্দন বাড়িয়ে দেবে।


Robot Restaurant -- Tokyo, Japan
বিস্ময়ের দুনিয়া থেকে রোবটই বা বাদ যাবে কেন? রোবটের উদ্ভট নাচ আর গানের তালে তালে সেরে নিতে পারেন রাতের খাবার এই রেস্টুরেন্টে।    

                                                                                                                                                                

Ithaa Undersea Restaurant -- Rangali Island, Maldives
পৃথিবীর প্রথম সমূদ্র তলদেশের রেস্টুরেন্ট এটি। সামুদ্রিক খাবার সমুদ্রের প্রাণীদের দেখতে দেখতে উপভোগ করুন এখানে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে