Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-২৫-২০১৬

জরিমানার মুখে স্টিভেন স্মিথ

জরিমানার মুখে স্টিভেন স্মিথ

ক্রাইস্টচার্চে অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের চতুর্থ দিনে উত্তেজনা ছড়িয়েছিল আম্পায়ারের বিতর্কিত এক সিদ্ধান্ত। কেন উইলিয়ামসনের বিরুদ্ধে এলবিডব্লু রিভিউ বাতিল হয়ে যাওয়ার পর আম্পায়ারের সাথে বাকবিতন্ডায় জড়ান অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ করায় স্মিথকে ম্যাচ ফি’র ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে।
আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) এক বিবৃতিতে বলা হয়েছে, কেন উইলিয়ামসনের বিপক্ষে একটি আউটের সিদ্ধান্ত টেলিভিশন আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ নাকচ করে দিলে স্মিথ ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকা আম্পায়ার রানমোর মার্টিনেজের কাছে গিয়ে তার প্রতিবাদ জানান।

ঘটনাটি চতুর্থ দিনের মধ্যাহ্ন বিরতির ঠিক আগের ওভারের। জশ হ্যাজেলউডের একটি ইয়র্কারে উইলিয়ামসন পরাস্ত হলে এলবিডব্লুর জোরালো আবেদন ওঠে। আম্পায়ার মার্টিনেসেজ আবেদনটি নাকচ করে দিয়েছিলেন সঙ্গে সঙ্গেই। স্মিথ রিভিউ নিলে টেলিভিশন আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ হট স্পট বিশ্লেষণ করে মাঠের আম্পায়ারের সিদ্ধান্তকেই বহাল রাখেন।
মাঠের বড় পর্দায় রিপ্লে দেখে অস্ট্রেলীয় ক্রিকেটাররা দাবি করেন, হ্যাজেলউডের বলটি উইলিয়ামসনের ব্যাটের কোথাও লাগেনি। এ নিয়েই আম্পায়ারের সাথে বিতর্কে জড়িয়ে পরেন স্টিভেন স্মিথ। 
একই ঘটনায় অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার জোস হাজলেউডকেও ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করেছে আইসিসি। ম্যাচে অস্ট্রেলিয়া সাত উইকেটে জয়ী হয়ে দুই ম্যাচের সিরিজ ২-০ ব্যবধানে জেতার পরে ম্যাচ রেফারি ক্রিস ব্রড স্মিথের বিপক্ষে অভিযোগ উত্থাপন করেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে