Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-২৫-২০১৬

ম্যারাডোনার বাংলাদেশে আসা নিয়ে ধোঁয়াশা

ম্যারাডোনার বাংলাদেশে আসা নিয়ে ধোঁয়াশা

ঢাকা, ২৫ ফেব্রুয়ারী- প্রথমবারের মতো ফ্রাঞ্চাইজিক ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশে। বাংলাদেশ সুপার লিগ নামে এই টুর্নামেন্ট মাঠে গড়াবে চলতি বছরের নভেম্বরে। এই নিয়ে জোর পদক্ষেপেই আগাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তাদের সঙ্গে আছে প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক। টুর্নামেন্ট মাঠে গড়াতে অনেক দেরি থাকলেও এখনই বিএসএলের লোগো উন্মোচনের ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে হবে বাংলাদেশ সুপার লিগের লোগো উন্মোচন। তবে যাকে নিয়ে কদিন ধরে ফুটবল অঙ্গনে বেশ আলোচনা, সেই আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনার আসা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। 

বৃহস্পতিবার বাফুফে ভবনে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে লোগো উন্মোচনের বিষয়ে গণমাধ্যমকে অবহিত করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডরেশনের সহ-সভাপতি বাদল রায়, সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন এবং নির্বাহি পরিচালক সারোয়ার আনাম।

রোববার বিকেল সাড়ে ৫টায় শুরু হবে লোগো উন্মোচনের অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি এবং ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। লোগো ‍উন্মোচন অনুষ্ঠানে ব্যয় হবে প্রায় এক কোটি টাকা। টুর্নামেন্টের থিম সং তৈরি হয়েছে। এদিন থিম সংয়ের সঙ্গে আকর্ষণীয় কোরিওগ্রাফি করবে ঈগল ড্যান্সগ্রুপ। থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাবেক ফুটবলারদের নিয়ে তৈরি করা হয়েছে একটি প্রমো। এদিন তা দেখানো হবে। সব শেষে বর্ণীল আতশবাজি।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে