Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-২৪-২০১৬

ভোটাধিকার পেলেন তালিকার মৃত ১০ জন!

ভোটাধিকার পেলেন তালিকার মৃত ১০ জন!

লক্ষ্মীপুর, ২৪ ফেব্রুয়ারী- অবশেষে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নে ভোটার তালিকায় মৃত দেখিয়ে বাদ দেয়া ১০ জনের সবাই ভোট দিতে পারবেন। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাচন অফিস এ তথ্য নিশ্চিত করেছেন।  

জানা যায়, উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং (ওয়ার্ডে)  ইউপি সদস্য পদে শাহ আলম, কবির হোসেন ও আজাদ হোসেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতোমধ্যে তিন প্রার্থীই মনোনয়নপত্র জমা দিয়েছেন। কিন্তু ভোটার তালিকায় তিনজনের নামে দেখানো হয়েছে মৃত! এছাড়া শাহ আলমের প্রার্থিতা ফরমে সমর্থনকারী আবদুর রহমানসহ অন্য প্রার্থীদের প্রস্তাব ও সমর্থনকারীসহ সাতজনকেই ভোটার তালিকায় মৃত দেখানো হয়েছে। এদিকে ওই ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল হোসেন ষড়যন্ত্র করে ভোটার তালিকায় হালনাগাদের সময় তথ্য সংগ্রহকারীকে অর্থ দিয়ে এ কাজ করান বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনার প্রতিকার চেয়ে উপজেলা নির্বাচন অফিসে আবেদন করেছেন তিন প্রার্থীসহ নাম ভুল আসা সবাই। ভোটার তালিকায় নাম না থাকলে প্রার্থিতা বাতিল এবং কেউ ভোট দিতে পারবেন না। তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাকির মাহমুদ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে ভোটার তালিকায় ওই নামগুলো পুনঃবহাল রাখার নির্দেশ দেন। এখন তাদের নির্বাচনে প্রার্থী ও ভোট দিতে আর কোনো বাধা রইল না।

কমলনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যেকোনো ভুলের কারণে ভোটার তালিকায় তাদের মৃত দেখানো হয়েছে। আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ভোটার তালিকায় মৃত দেখানো ব্যক্তিদের নাম পুনঃবহাল করে দিয়েছি।

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে