Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-২১-২০১৬

এশিয়া কাপ টি-টোয়েন্টির টাইটেল স্পন্সর মাইক্রোম্যাক্স

এশিয়া কাপ টি-টোয়েন্টির টাইটেল স্পন্সর মাইক্রোম্যাক্স

ঢাকা, ২১ ফেব্রুয়ারী- আসন্ন টি-২০ এশিয়া কাপ-২০১৬ এর স্পন্সরশিপ পেয়েছে বিশ্বের ১০ম মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্স ইনফরম্যাটিকস লিমিটেড। আগামী ২৪ ফেব্রুয়ারি মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে এ টুর্নামেন্ট। শনিবার (২০ ফেব্রুয়ারি) মাইক্রোম্যাক্স বাংলাদেশের জনসংযোগ এজেন্সি কনসিটো পিআর হেড অফ মিডিয়া রিলেশনস পার্থ সরকার এ তথ্য নিশ্চিত করেন।

পার্থ সরকার জানান, এটি মাইক্রোম্যাক্সের তৃতীয়বারের মতো আয়োজন। টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি মিডিয়া প্রাইভেট লিমিটেড ও মাইক্রোম্যাক্সের যৌথ চুক্তিতে এবারের আসরের নাম রাখা হয়েছে ‘মাইক্রোম্যাক্স টি-২০ এশিয়া কাপ ২০১৬’।

প্রথমবারের মতো এবার টি-টোয়েন্টি সংস্করণে এশিয়া কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত চলবে এ আসর। ৬ মার্চ ফাইনালের মাধ্যমে এ আসরের পর্দা নামবে। ভারতের স্টার স্পোর্টস চ্যানেল এশিয়া কাপের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে।

টি-২০ সংস্করণের এ আসরে টাইটেল স্পন্সর হওয়ায় মাইক্রোম্যাক্সের চিফ মার্কেটিং অফিসার মি. সুভাজিত সেন বলেন, খেলাধূলা সবসময় মইক্রোম্যাক্স ব্র্যান্ডের মূল স্তম্ভ। সত্যিকার অর্থে তরুণদের একটি বাউন্ডারির মধ্যে রাখতে ক্রিকেট একটি বিশেষ মাধ্যম।

তিনি বলেন, ক্রিকেটের মাধ্যমে সারা বিশ্বের কোটি কোটি মানুষকে ঐক্যবদ্ধ করে এবং সত্যিই তরুণদের আবেগকে উপস্থাপন করে। এবারই প্রথম এশিয়া কাপ টি-২০ ফরম্যাটে খেলা হবে। আমরা বিশ্বাস করি এশিয়া কাপ সিরিজ এবার ক্রিকেটপ্রেমীদের জন্য আরও আনন্দদায়ক হবে। তিনি আরও বলেন, মাইক্রোম্যাক্স এশিয়া কাপ-২০১৬এর সঙ্গে থাকতে পেরে গর্বিত। এ আয়োজনের মাধ্যমে আমরা অঙ্গীকারের পুনরাবৃত্তি করেছি। 

টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লোকেশ শর্মা বলেন, ম্যাক্সিমাস একটি বৈচিত্র্যময় ব্র্যান্ড। মাইক্রোম্যাক্স তরুণদের হৃদয়ের কাছাকাছি থাকে এবং সবসময় ডাইনামিক ও বৈচিত্র্যময় ইভেন্টের সঙ্গে থাকে। এবছর আমরা একসঙ্গে ক্রিকেট সিরিজটি বাস্তবায়ন করতে চাই। আশা করি ইভেন্টটি আগের যে কোনো বারের চেয়ে চমৎকার হবে।

মাইক্রোম্যাক্স টাইটেল স্পনসর হওয়ার পর এসিসি প্রেসিডেন্ট থিল্যাঙ্গা সুমাথিপালা বলেন, মাইক্রোম্যাক্সকে টাইটেল স্পন্সর হিসেবে পেয়ে এসিসি আনন্দিত। আশা করি একসঙ্গে কাজ করে একটি সফল ইভেন্ট উপহার দিতে পারবে।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে