Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-১৯-২০১৬

ত্রিশ বছর পর একসঙ্গে দুই বন্ধু

ত্রিশ বছর পর একসঙ্গে দুই বন্ধু

চেন্নাই, ১৯ ফেব্রুয়ারী- একজন রজনীকান্ত এবং অন্যজন কমল হাসান। দুজনই ভারতের দক্ষিণী ছবির সুপারস্টার অভিনেতা। আশির দশকে দুজন মিলে ব্লকবাস্টার সিনেমাও করেছেন একাধিক। সেই ১৯৮৫ সালেই শেষ হয়ে যায় পর্দায় তাদের এই বন্ধুত্ব। কিন্তু চাইলেই কি আর তা সম্ভব? তাই কথা উঠছে ফের ত্রিশ বছর পরে হলেও একসঙ্গে হতে যাচ্ছেন কমল হাসান ও রজনীকান্ত!

সর্বশেষ কমল হাসান ও রজনীকান্তকে দেখা গিয়েছিল আলাবুদিনাম আরপুদা ভিলাকুম(১৯৭৯) এবং গ্রেপ্তার(১৯৮৫)। এই ছবিগুলোতে তারা সেসময় মাতিয়েছেন দক্ষিণী সিনেমা হল। দর্শকের কাছেও এই জুটি ছিল বেশ জনপ্রিয়। কিন্তু এরপর থেকে গত ত্রিশ বছরে আর কখনোই তাদের একসঙ্গে পর্দা কাঁপাতে দেখা যায়নি। তাই নতুন করে যখন এই জনপ্রিয় জুটির একসঙ্গে হওয়ার খবর রটেছে তা নিয়ে রীতিমত উচ্ছ্বসিত ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি!

কিন্তু দুঃখের বিষয়! কমল হাসান ও রজনীকান্ত কিন্তু সিনেমায় অভিনয় করতে চলেননি! হ্যাঁ, তারা একসঙ্গে হচ্ছেন বটে, কিন্তু তা সিনেমায় অভিনয় করতে নয়, বরং দক্ষিণ ভারতের প্রতিবন্ধিদের একটি সংঘটনের হয়ে প্রীতি ম্যাচ খেলতে! যে প্রীতি ম্যাচের টাকা উঠবে তার পুরোটাই খরচ হবে দুস্থ শিশুদের কল্যাণে।

আসছে এপ্রিলের ১০ তারিখে চেন্নাইয়ে অনুষ্ঠিত হবে সেই প্রীতি ম্যাচটি। তারকা সমৃদ্ধ ওই ম্যাচে একসঙ্গে দলের হয়ে খেলবেন কমল হাসান ও রজনীকান্ত!

প্রসঙ্গত, বর্তমানে সুপারস্টার অভিনেতা রজনীকান্ত দুই ছবির কাজ নিয়ে দারুণ ব্যস্ততার মধ্যে আছেন। একটি তার আলোচিত ছবি কাবালি এবং অন্যটি ২.০। অন্যদিকে কমল হাসানও তার অভিনয় আর নির্মাতার ক্যারিয়ার নিয়ে ব্যস্ত আছেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে