Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-১৯-২০১৬

কাউন্সিল কী আমার বাড়িতে হবে?

কাউন্সিল কী আমার বাড়িতে হবে?

ঢাকা, ১৯ ফেব্রুয়ারী- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, সামনে আমাদের কাউন্সিল। পত্রিকায় দেখছি, তাঁরা (আওয়ামী লীগ নেতারা) মুখে বলছেন কাউন্সিলে বাধা দেওয়া হবে না, কিন্তু কাউন্সিলের জায়গাও দেওয়া হচ্ছে না। তাহলে কাউন্সিল হবে কী করে? আমার বাড়িতে, এই ছোট অফিসে (গুলশান কার্যালয়) হবে?

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী তাঁতী দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় দলটির নেতাদের সঙ্গে খালেদা এ কথা বলেন।

আগামী ১৯ মার্চ বিএনপির ষষ্ঠ ত্রিবার্ষিক জাতীয় কাউন্সিলের জন্য ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান, রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তন ও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের অনুমতি চেয়ে আবেদন করা হলেও এখনও তাতে সাড়া মেলেনি। এর বাইরে বসুন্ধরা কনভেনশন সেন্টার বিএনপি নেতাদের পছন্দে থাকলেও সেখানে রাজনৈতিক দলকে ভাড়া না দেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়েছে।

খালেদা জিয়া বলেন, দেশের মানুষ আজ কোনো দিক থেকেই ভালো নেই। কথা বলার কোনো অধিকার নেই। আমরা সুবিচার পাচ্ছি না, বিচার বিভাগ কাজ করতে পারছে না। খবরের কাগজগুলোও ঠিকভাবে লিখতে পারছে না। দেশে কোনো ধর্মের মানুষই নিরাপদ নয়।

তিনি আরও বলেন, একমাত্র আওয়ামী লীগ ছাড়া কেউই নিরাপদ নেই, শান্তিতে নেই। ভালো আছেন আওয়ামী লীগ ওয়ালারা। তাঁরা খাচ্ছেন, পরছেন, টাকা কামাচ্ছেন, শান্তিতে আছেন, নিরাপদে আছেন। আমার মনে হয়, ওপরের মালিক সব দেখছেন। তিনি বলছেন, আরেকটু বাড়ো, আরেকটু বাড়ো, আরেকটু বাড়ো। তারপর তিনি ধরবেন। তারপর দেখবেন যে তারা কত ওপর থেকে নিচে পড়ে।

খালেদা জিয়া বলেন, দেশে আজ গণতন্ত্র নেই। গণতন্ত্র না থাকলে দেশে কোনো উন্নতি হতে পারে না। গ্রামের মানুষের অবস্থা ভালো নেই, কৃষকেরা অসহায়। আজকে জাগবার সময়। আমার বিশ্বাস, অত্যাচার, নির্যাতনের ব্যাপারে মানুষ যেভাবে সচেতন হচ্ছে, মানুষ জেগে উঠবেই।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে