Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-১৮-২০১৬

ভ্রাম্যমাণ সেবায় ১৮ গাড়ি নামাচ্ছে ওয়ালটন

ভ্রাম্যমাণ সেবায় ১৮ গাড়ি নামাচ্ছে ওয়ালটন

ঢাকা, ১৮ ফেব্রুয়ারী- বিক্রয়োত্তর সেবার মান উন্নত ও গতিশীল করতে সার্ভিস নেটওয়ার্ক আরও বিস্তৃত করছে ওয়ালটন, যার অংশ হিসেবে খুব শিগগিরই আসছে ভ্রাম্যমাণ সেবা।

বুধবার ইলেকট্রনিক ও অটোমোবাইল প্রস্তুতকারী দেশীয় প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তাদের ব্র্যান্ডের পণ্যের উৎপাদন ও বিক্রি বাড়ায় এ উদ্যোগ নেওয়া হয়েছে।

এতে বলা হয়, গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে বর্তমানে সারা দেশে চালু রয়েছে ৬০টি সার্ভিস পয়েন্ট। শিগগিরই চালু হচ্ছে আরও ১০টি সার্ভিস পয়েন্ট। সেইসঙ্গে থাকছে ভ্রাম্যমাণ পরিষেবা। এজন্য অত্যাধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতি দিয়ে সুসজ্জিত করা হচ্ছে ১৮টি গাড়ি।

সার্ভিস সেন্টারের পাশাপাশি রয়েছে কল সেন্টার ও প্রশিক্ষিত কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ- একথা জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, সেবা কাজে যুক্ত করা হচ্ছে আরও বেশি সংখ্যক টেকনিশিয়ান। গ্রাহকরা এখন পণ্য সম্পর্কে যে কোনো সমস্যা ১৬২৬৭-এ কল করে জানাতে পারছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “বাংলাদেশে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যে একমাত্র ওয়ালটনেরই রয়েছে আইএসও সনদ পাওয়া আধুনিক সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। কাজ করছেন ১৫শ’র বেশি প্রকৌশলী ও টেকনিশিয়ান।”

এতে জানানো হয়, মঙ্গলবার এক কর্মশালায় অন্যদের মধ্যে ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম মাহবুবুল আলম, নির্বাহী পরিচালক (এইচআরএম, পলিসি ও অ্যাডমিন) এসএম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ুন কবীর, অপারেটিভ ডিরেক্টর লে. কর্নেল (অব.) এম এ কাদের, অপারেটিভ ডিরেক্টর ও আইটি বিভাগের প্রধান আরিফুল আম্বিয়া, সিনিয়র এডিশনাল ডিরেক্টর মতিউর রহমান, সিনিয়র ডেপুটি ডিরেক্টর ও ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান মো. নিয়ামুল হক এবং চিত্রনায়ক আমিন খান উপস্থিত ছিলেন।

কর্মশালায় আরিফুল আম্বিয়া বলেন, “ওয়ালটনের মতো এত বেশি সংখ্যক সার্ভিস পয়েন্ট ও আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম বাংলাদেশে আর কারো নেই। নিয়মিত ভিডিও কনফারেন্স ও টিউটোরিয়ালের মাধ্যমে সার্ভিস কার্যক্রমে সংশ্লিষ্ট প্রকৌশলী ও টেকনিশিয়ানদের কর্মদক্ষতা আরও বাড়ানো হচ্ছে।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রাহকদের দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে শিগগরিই চালু করা হবে অনলাইন সুবিধা। সেক্ষেত্রে গ্রাহকরা ঘরে বসেই অনলাইনে বিক্রয়োত্তর সেবার আবেদন করতে পারবেন। ট্র্যাকিং নম্বরের মাধ্যমে সার্ভিস সেন্টারে পাঠানো পণ্যের সবশেষ অবস্থা জানতে পারবেন।

এতে বলা হয়, গ্রাহকরা বর্তমানে এসএমএসের মাধ্যমে ওয়ারেন্টি কার্ড  পূরণ করতে পারছেন। এছাড়া প্রতিটি সার্ভিস পয়েন্টে রয়েছে ফিডব্যাক বক্স। কারও কোনো অভিযোগ বা পরামর্শ গ্রহণ করা হচ্ছে। প্রতি সপ্তাহে সেগুলো গুরুত্বের সঙ্গে বিশ্লেষণ করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফ্রিজ ও এয়ারকন্ডিশনারের ক্ষেত্রে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। সিআরটি ও এলইডি টেলিভিশনেও রয়েছে শর্ত সাপেক্ষে ছয় মাসের রিপ্লেসমেন্ট সুবিধা। ফ্রিজের কম্প্রেসারে আট বছর এবং এলইডি টেলিভিশন প্যানেলে দেওয়া হচ্ছে দুই বছরের সার্ভিস ওয়ারেন্টি।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে