Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-১৭-২০১৬

হরতাল বন্ধে আইন চাইলেন প্রতিমন্ত্রী চুন্নু

হরতাল বন্ধে আইন চাইলেন প্রতিমন্ত্রী চুন্নু

ঢাকা, ১৭ ফেব্রুয়ারী- দেশের উন্নয়নের স্বার্থে হরতালবিরোধী আইন করা দরকার বলে মনে করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।
 
তিনি বলেছেন, হরতাল জনবিরোধী কর্মকাণ্ড, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে, তাই হরতালবিরোধী একটি আইন করা  দরকার।
 
বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে প্রতিমন্ত্রী এ কথা বলেন।
 
মুজিবুল হক চুন্নু বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের স্বার্থে হরতাল বন্ধ করতে হবে। হরতাল বন্ধ করার জন্য আইন প্রয়োজন।
 
নিজ দল জাতীয় পার্টির অবস্থান সম্পর্কে প্রতিমন্ত্রী বলেন, এদেশের মানুষের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমরা বিরোধী দলে থেকেও সরকারে যোগ দিয়েছি। বিরোধী দলে থেকে সরকারে যাওয়া যায় না, সংবিধানে এমন কোনো কথা নেই।
 
চুন্নু বলেন, বিরোধী দলে থেকে জনগণের স্বার্থে যদি সরকারের সহযোগিতা করা যায়,  সেটা আমরা করছি। কিছু লোক আছে সরকার ভাল কাজ করলে,  বিরোধী দল ভাল কাজ করলে, তাদের ভাল লাগছে না। আমরা সরকার এবং বিরোধী দল যত ভাল কাজই করি, কিছু লোক আছে, তাদের ভাল লাগবে না। কিন্তু তারপরও জনগণের উন্নয়নের স্বার্থে বিরোধী দলে থেকে সরকারকে সহযোগিতা করে যাবো।
 
নবম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা সম্পর্কে প্রতিমন্ত্রী বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন হয়েছে বলেই গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রেখে আমরা সংসদে কথা বলতে পারছি। ওই নির্বাচনের সময় আমাদের দলের মধ্যে কিছু সমস্যা দেখা দিয়েছিল। আমাদের নেত্রী বিরোধী দলের নেতা রওশন এরশাদ নির্বাচনে যাওয়ার জন্য যথাযথ পদক্ষেপ নিয়েছিলেন। এদেশের গণতন্ত্র রক্ষার জন্য আমরা আওয়ামী লীগের সাথে সমঝোতা করে নির্বাচনে যাই।

তখন নির্বাচন হয়েছিল বলেই আজ দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে বলে মন্তব্য করেন চুন্নু।
 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে