Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-১৫-২০১৬

সুয়ারেজের হ্যাটট্রিক ছাপিয়ে মেসির মহানুভবতা!

সুয়ারেজের হ্যাটট্রিক ছাপিয়ে মেসির মহানুভবতা!
ম্যাচের পুরোটা সময় জুড়েই ছিল কাতালান শিবিরের এই উল্লাস

আবারও নিজেকে মেলে ধরলেন লুইস সুয়ারেজ। রোববার সেল্টা ভিগোর বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিক উপহার দিলেন তিনি। সেইসঙ্গে নিজেদের মাঠ ন্যূ ক্যাম্পে বার্সেলোনাও পায় ৬-১ গোলের উপভোগ্য এক জয়। সুয়ারেজ ছাড়াও সেল্টা ভিগোর বিপক্ষে একটি করে গোল করেছেন দলের সেরা তারকা লিওনেল মেসি, নেইমার এবং ইভান রাকিটিচ।

সেল্টার বিপক্ষে ম্যাচের পুরোটা সময়ই ছিল মেসি-নেইমার ও সুয়ারেজের শো। যদিওবা গোলের হ্যাটট্রিক করে নিজেকে আলাদা করে মেলে ধরেছেন বার্সেলোনার উরুগুইয়ান স্ট্রাইকার। তবে হ্যাটট্রিকম্যান সুয়ারেজকে ছাপিয়ে যেন উঠে আসছে মেসির নাম! এই ম্যাচেও যে নিজের উদারতার প্রমাণ দিলেন পাঁচবারের ব্যালন জয়ী এই মহাতারকা!

পেনাল্টির সহজ সুযোগ পেয়েও তা কাজে লাগাননি মেসি। ম্যাচের বয়স যখন ৮১ মিনিট তখন স্পট কিক করার সুযোগ পায় বার্সা। স্বাভাবিকভাবেই কিক করতে আসেন এলএম টেন। তবে এসময় নিজে গোল না করে মেসি বল বাড়িয়ে দেন সুয়ারেজের উদ্দেশ্যে। সেখান থেকেই গোল করে নিজের হ্যাটট্রিক আর কাতালানদের হয়ে পঞ্চম গোলটি করেন সাবেক লিভারপুলের তারকা ফুটবলার সুয়ারেজ।

তবে সেল্টা ভিগোর বিপক্ষে গোল-উৎসবের শুরুটা করে দিয়েছিলেন মেসিই। ২৮ মিনিটে ফ্রি-কিক থেকে গোল করে কাতালানদের প্রথম এগিয়ে দেন তিনি। কিন্তু ৩৯ মিনিটে পেনাল্টি থেকে সুইডিশ স্ট্রাইকার জন গুইডেত্তি গোল করলে সমতায় ফিরে সেল্টা ভিগো।

এরপরপই অবশ্য সুয়ারেজের শো। ৫৯ মিনিটে নিজের প্রথম, ৭৫ মিনিটে দ্বিতীয় এবং ৮১ মিনিটেই পুর্ণ করেন হ্যাটট্রিক। এরপরও যেন থামেনি স্বাগতিকদের গোল-উৎসব। ৮৪ মিনিটে গোল করেন ইভান রাকিটিচ। তাহলে বাকী থাকবেন কেন নেইমার? সেজন্যই ঠিক ৯০ মিনিটে দলের ষষ্ট গোলটি করেন দুর্দান্ত ফর্মে থাকা কাতালানদের  এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

সেল্টা ভিগোর বিপক্ষে এই জয়ের ফলে বার্সার অপরাজিত থাকার রেকর্ড বেড়ে দাঁড়াল ৩০ ম্যাচে। সেইসঙ্গে পয়েন্ট টেবিলে এক ম্যাচ কম খেলেই তিন পয়েন্টের লিড। ২৩ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৫৭। এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তিনে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৩। শিরোপার লড়াইটা যে এবারও এই তিন দলের মধ্যেই সীমাবদ্ধ তা অনুমিতই।

সূত্র : বিবিসি ও ডেইলি মেইল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে