Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-১৫-২০১৬

ক্রিকেটারদের অন্যরকম ভালোবাসার গল্প

ক্রিকেটারদের অন্যরকম ভালোবাসার গল্প

মাঠের তারকা বলেই কি না মাঠের বাইরে তাদের ব্যক্তিগত জীবন নেই বললেই চলে। আজ এখানে খেলা তো, কাল ওখানে; খেলার বাইরেও বিজ্ঞাপন বা নানা রকম প্রচারণামূলক কাজ তো আছেই। আর বাইরে গেলেই ভক্ত-সমর্থকদের আনাগোনা। এতো কিছুর ভীরে ক্রিকেটারদের পারিবারীক জীবন নেই বললেই চলে। এর মাঝেও তারা সুখেই আছেন; সুখে আছেন ভালোবাসার জোরে।

বলা যায়, ভালবাসার মানুষগুলো  ছায়া হয়ে পাশে রয়েছেন সাকিব-তামিম-মুশফিকদের। আর তাদের ভালবাসার গল্প নিয়ে, বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষ্যে সংবাদ২৪.নেট পাঠকদের জন্য এই আয়োজন...

সাকিব ও শিশির:
প্রথম দেখা হয়েছিলো লন্ডনে কিন্তু তাদের পরিচয়টা ছিলো ফেসবুকে। সেই সূত্র ধরেই দুজনের মধ্যে মনের আদান-প্রদান ও সর্বশেষ পরিণতি বিয়ে। সাকিব-শিশিরের বিয়ে হল তিন বছর। সম্প্রতি প্রথমবারের মত বাবা-মা হয়েছেন এই দম্পতি। মেয়ের নাম রেখেছেন আলাইনা হাসান অব্রি।

তামিম ও আয়েশা:
স্কুল জীবনে আশেয়া সিদ্দিকার সাথে পরিচয় হয় তামিম ইকবালের। দুজনই চট্টগ্রামের সানসাইন গ্রামার স্কুলে পড়াশোনা করতেন। দুজনের ক্লাসের পার্থক্য থাকলেও আসা যাওয়ার পথে বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে প্রথমে বন্ধুত্ব, পরবর্তীতে প্রেম এবং বিয়ে। ২০১৩ সালের ২২ জুন তারিখে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর চলতি মাসের শেষেই তাদের ঘর আলো করে আসছে খান পরিবারের নতুন সদস্য।

মাশরাফি ও সুমি:
মাশরাফি বিন মুর্তজা। বারবার ইনজুরিতে পড়ার পর আবারও স্ব-মহিমায় ফিরে এসেছেন মাঠের ক্রিকেটে। অসম্ভব রকম মনের জোর না থাকলে হাঁটুর এক জায়গাতে আটবার অপারেশন করার পরও মাঠে ফিরে আসাটা অনেকের কাছেই ‘মিরাকল’। মাশরাফির দুঃসময়ে সব চেয়ে বেশি সাহস জুগিয়েছেন সুমি। এক মেয়ে ও এক ছেলে নিয়ে সুখী সংসার বাংলাদেশের দলপতির। ২০০৬ সালের সেপ্টেম্বরে বিয়ে হয় দু’জনের।

মুশফিকুর রহিম ও মন্ডি:
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল ফেরদৌস মন্ডিকে বিয়ে করেন। বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ককে সব সময় সাপোর্ট দিয়ে যান মন্ডি। ২০১৪ সালের ২৭ সেপ্টেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

মাহমুদুল্লাহ রিয়াদ ও মিষ্টি:
নম্র, স্বল্প কথার মানুষ খেলোয়াড় জীবনেও যেমনটা সতীর্থদের আড়ালে থাকেন তেমনি তাঁর ব্যাক্তিগত জীবনটাও লোকচক্ষুর আড়ালেই রাখতে পছন্দ করেন। রিয়াদ জান্নাতুল কাওসার মিষ্টিকে বিয়ে করেছেন ২৫ জুন ২০১১ তারিখে। খেলোয়াড় জীবনে সব সময়ই পাশে পেয়েছেন মিষ্টিকে। ২০১২, ৩ জুন তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান রাঈদ।

রনি তালুকদার ও স্মৃতি:
পারিবারিকভাবে প্রায় এক বছর আগেই কনে ঠিক করে রাখা হয়েছিল। তবে রনি তালুকদারের জাতীয় দলে খেলা এবং ব্যক্তিগত নানান কারণে এতদিন বিয়ের বিষয়টি আটকে ছিল। ২২শে আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পাগলা কামালপুর এলাকার প্রয়াত চিন্তাহরণ মণ্ডলের মেয়ে স্মৃতি মণ্ডলকে বিয়ে করেন রনি।

আব্দুর রাজ্জাক ও অনি:
বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা বাঁ-হাতি স্পিনার আব্দুর রাজ্জাক। তার স্ত্রী নাম অনি। বছরখানেক হল বাবা হয়েছেন তিনি। সুখের সংসার তাদের। ২৮ মে তাঁর স্ত্রী পুত্র সন্তানের জন্ম দেন। বেশ কিছুদিন ধরেই ভাগ্যটা ঠিক কাজ করছে না রাজ্জাকের বেলায়। জাতীয় দলে নেই অনেকদিন ধরেই।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে