Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-১২-২০১৬

কমলা রঙে পশ্চিমা ঢঙে সাজুন বসন্তে

কমলা রঙে পশ্চিমা ঢঙে সাজুন বসন্তে

ফ্যাশনে ইদানীং কমলা রঙের জাদু বেশ মাতিয়ে তুলেছে এই প্রজন্মকে। শ্যামলা গায়ের মেয়েদেরও মানিয়ে গেছে রংটি। কমলাকে ক্যাটকেটে বলে দূরে সরিয়ে রাখার দিন এখন শেষ। আসছে বসন্ত। এই উৎসবে ফ্যাশনে কমলাকে সাদরে আমন্ত্রণ জানাতে সাজুন পশ্চিমা লুকে। কমলার হালকা ছোঁয়া দারুণ বিপ্লব ঘটিয়ে দিতে পারে এবারের বসন্ত।

সাদা টপ, কমলা হার
খুব সাধারণ সাদা টপ পরেও ফ্যাশন কুইন সাজতে পারেন। লাগবে একটি মানানসই কমলা নেকপিস। ব্যস, তা হলেই হবে। সাদা টপের সঙ্গে পরে বেরিয়ে পরুন, সাধারণ লুকটাও অসাধারণ হয়ে উঠবে।

কমলা টপ, ধূসর শর্ট স্কার্ট
উতসবের দিনে বন্ধুদের সঙ্গে ছোট্ট আউটিং থাকলে, বেছে নিতে পারেন ধূসর শর্ট স্কার্টের সঙ্গে কম্বো হিসেবে কমলা রঙের টপ। তবে হ্যাঁ, যে কোনও টপ পরে ফেলবেন না। অ্যাসিমেট্রিক্যাল গ্রে স্কার্টের সঙ্গে ফুল স্লিভ টপ টাগ ইন করে পরে নিন। সেই সঙ্গে পায়ে গ্রে স্নিকার ও মাথায় একটা সুন্দর টপ নট থাকলে মারাত্মক সুন্দর ক্যাজুয়াল লুক পেয়ে যেতে পারেন। উলটোটাও পরে দেখতে পারেন - মানে, ধূসর টপ ও কমলা শর্ট স্কার্ট। স্টাইলটা ট্রাই করে দেখুন! হিট হবেন আপনিই।

ধূসর টপের সঙ্গে কমলা স্কার্ফ
সাদামাটা ধূসর টপ বেছে নিন। পায়ে গলিয়ে নিন নীল, সাদা, অফ হোয়াইট বা কালো ট্রাউজার। বডি হাগিং প্যান্টও পরতে পারেন। এতেও পুরো সাজটা পরিপূর্ণ হবে না। সাজটাকে ফাঙ্কি করতে গলায় কমলা রঙের স্কার্ফ জড়াতেই পারেন। 

হট প্যাট ও কমলা
আলমারিতে সাদা বা অফ হোয়াইট হট প্যান্টের কালেকশন থাকলে তা কমলা প্রিন্টেড টপের সঙ্গে পরে ফেলতে পারেন। অনেক তো সাদা কালো, সাদা লাল, সাদা গোলাপি পরলেন। এবার একটু অন্যরকম কিছু ট্রাই করে দেখুন। কমলা প্রিন্টেড টপ আপনার স্টাইলকে অন্য এক মাত্রা এনে দেবে।

কমলা লিপস্টিক
এক সময় যাঁরা কমলা লিপস্টিক দেখলে নাক সিটকোতেন, তাঁরাই কিন্তু এখন অরেঞ্জে রাঙিয়ে তুলছেন ঠোঁট। যে কোনও পোশাকের সঙ্গে ঠোঁটে কমলার হালকা ছোঁয়া চেহারায় দুর্দান্ত মেকওভার ঘটিয়ে ফেলতে পারে।

হাতে নিন কমলা ব্যাগ
মেয়েদের একটি ব্যাগে হয় না আজকাল। তাঁদের চাই নিত্যনতুন ব্যাগ। ব্যাগের কালেকশনে কমলার জায়গা হবে না, তা কি কখনও হয়? স্টাইলের নয়া টাচে সুদৃশ্য কমলা ব্যাগের জুড়ি মেলা মুশকিল। অত্যন্ত সাধারণ স্টাইলেও নরজকাড়া চটক এনে দিতে পারে কমলা ব্যাগ।

চুলের জন্যে কমলা অ্যাক্সেসরিজ
জাস্ট একটা কমলা ক্লাচার বা কমলা হেয়ার ব্যান্ড গোটা লুকটার ভোল পালটে দিতে পারে। কানে দুলও পরতে হবে না। মেকআপও করতে হবে না। কমলা রঙের হেয়ার অ্যাক্সেসরিজই স্টাইলের মুকুটে পালক যোগ করবে।   

কমলা সানগ্লাস
কমলা ফ্রেমের রোদ চশমা পরেছেন কখনও? লুকে কমলার ছোঁয়া পেতে কমলা রঙের সানগ্লাস ট্রাই করুন। সানগ্লাসে কমলা এখন দারুণ ইন!

কমলা জুতো
ব্যালেরিনা, পাম্প শু, ওয়েজ, ফ্লিপফ্লপ, ফ্ল্যাটস্ বা স্টিলেটোজ - কমলা সবেতেই হিট করে গেছে। মানানসই পোশাকের সঙ্গে কমলা জুতো অনায়াসে মানিয়ে যায়। সব বয়সের মেয়েরাই পরতে পারেন। পরলে মনে হবে অনেকখানি বয়স কমে গেছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে