Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-০৯-২০১৬

স্বপ্নেও ভাইজানের ভক্ত ছোট্ট হারশালি!

স্বপ্নেও ভাইজানের ভক্ত ছোট্ট হারশালি!

মুম্বাই, ০৯ ফেব্রুয়ারী- ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সেই ছোট্ট মুন্নী চরিত্রটি এখন যাই করেন, তাই আজ মিডিয়ায় খবরে পরিনত হয়। আর হবেনই বা না কেন!  তিনি যে এই মুহূর্তে বলিউডের ‘কিউটেস্ট গার্ল’! তবে সকলেই তাকে নিয়ে টানা হেঁচড়া করলেও তিনি মজে আছেন ভাইজান খ্যাত প্রিয় অভিনেতা সালমান খানে!

হ্যাঁ। ক’দিন আগেই হারশালির মা মিডিয়াকে বলেছিলেন তার মেয়ে সম্পর্কে। সেখানে তিনি বজরঙ্গি ভাইজান-এর কথা উল্লেখ করে সালমান আর ছোট্ট হারশালির দোস্তির কথাও বলেন। ওই ছবির পর থেকে নাকি হারশালির মুখে সারাক্ষণই সালমান মামার কথা শোনা যেত। উঠতে বসতে গেলেও হঠাৎ সালমান মামাকে দেখার বায়না করতো হারশালি। এমনকি কখনো কখনো স্বপ্নেও ‘সালমান মামা’ বলে জেগে উঠতো! 

তবে এবার স্বপ্নে নয়। গতকাল রাতে  ইনস্টাগ্রামে মুন্নী খ্যাত হারশালি একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে চার্টার্ড বিমানে একটি মনিটরের দিকে মনোযোগি থাকতে দেখা গেছে। না এটা কোনো ভিডিও গেম নয়! বিমানে বসেও ছোট্ট হারশালি পুরো মনোযোগ দিয়ে দেখছেন সালমান মামার ব্লকবাস্টার সিনেমা ‘কিক’!

মেধাবী নির্মাতা কবির খানের আলোচিত ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এ অভিনয় করে সবার দৃষ্টি কাড়েন অভিনয়ে প্রথমবার পা রাখা ছোট্ট মেয়ে হারশালি। ছবিতে তার অভিনয় লাখো মানুষকে আবেগে কাঁদিয়েছে। পাকিস্তানি একজন বোবা মেয়ে মুন্নি চরিত্রে অভিনয় করেন তিনি। যে কিনা পরিস্থিতির মারপেচে পড়ে ভারতে এসে হারিয়ে যায়। আর তাকে এক হনুমান ভক্ত ভারতীয়র পাকিস্তানে ফিরিয়ে দেয়ার গল্প নিয়েই নির্মাণ হয় ছবি ‘বজরঙ্গি ভাইজান’। ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন দেশে বিদেশে। প্রশংসার পাশাপাশি হাতেনাতে স্বীকৃতিও পেয়েছেন ছোট্ট হারশালি।

প্রসঙ্গত, এরআগে ইনস্ট্রাগ্রামে ছোট্ট একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেন হািরশালি। তাতে ছোট্ট মুন্নীকে দেখা গেছে মাধুরী দীক্ষিত ও সালমান খান অভিনীত ব্লকবাস্টার হিট সিনেমা ‘হাম আপকে হ্যায় কৌন’-এর একটি ঢঙে!

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে