Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-০৪-২০১৬

ঢালিউডের ১৫তম আসর হবে বিশাল আয়োজনে

আকবর হায়দার কিরন


ঢালিউডের ১৫তম আসর হবে বিশাল আয়োজনে

নিউ ইয়র্ক, ০৪ ফেব্রুয়ারি- ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক এওয়ার্ডস এর ১৫তম আসর হবে বিনোদন জগতে এক নতুন বিস্ফোরণের মতো। এই সময় ঢাকা শহর ফাঁকা করে নিউ ইয়র্ক চলে আসবেন ঢালিউডের অধিকাংশ জনপ্রিয় সুপার স্টার। ১ ফেব্রুয়ারি নিউ ইয়র্কের জাকসন হাইটসে আয়োজিত এক জনাকীর্ণ সংবাদ সন্মেলনে এই ঘোষণা করেন শোটাইম মিউজিক এন্ড প্লের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশের বাইরে আয়োজিত সবচেয়ে বড় বিনোদনযজ্ঞের হোতা আলমগীর খান আলম।

এবারের ঢালিউড এওয়ার্ডস অনুষ্ঠিত হবে জ্যামাইকার ইয়র্ক কলেজের সুবিশাল পারফরমিং আর্টস সেন্টারে।  আলমগীর খান আলম এক প্রশ্নের জবাবে জানান, বাংলাদেশ এবং বহির্বিশ্ব মিলিয়ে আনুমানিক ৪০ জন তারকা ১৫তম ঢালিউডে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। ঢাকা থেকে আসা তারকাদের ভেতর থাকবেন চলচিত্রের সাকিব খান, অপু বিশ্বাস , অনন্ত জলিল, বর্ষা, মাহি ও পরিমনি, টিভি থেকে তিশা, সজল, সাজু খাদেম, বাঁধন, সুজানা জাফর, তানজিল তিশা, নিঝুম, রবিনা, চঞ্চল চৌধুরী, নওশিন, ও পিয়া, সংগীত জগত থেকে আসবেন বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া, ইমরান, পরশি, শাহ্নাজ বেলী, শফি মন্ডল এবং জনপ্রিয় চিরকুট ব্যান্ড। পাশাপাশি ঢালিউড এবং বলিউডের অনেক খ্যাতনামা নৃত্যশিল্পী এবং মডেল অংশ নেবেন বলেও জানা গেছে।

ঢালিউড এওয়ার্ডস এর বিশেষ সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন ১৫তম ঢালিউডের টাইটেল স্পন্সর উৎসব ডটকম এবং হিলসাইড হোন্ডার কর্মকর্তা রায়হান জামান। তিনি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশের বাইরে আয়োজিত সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক আলোচিত অনুষ্ঠানের সাথে জড়িত থাকতে পেরে গর্বিত বলে জানান। ঢালিউডের এই বিশেষ সংবাদ সম্মেলনে উত্তর আমেরিকার সবচেয়ে জনপ্রিয় বাঙালি সংগীত শিল্পী মাহবুব শাহ এবং সুপরিচিত ফ্যাশান গ্রুপ মাজিদস দিজায়ারের প্রধান মাজিদ হোসেন ও উপস্থিত ছিলেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে