Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০২-০৩-২০১৬

দীপিকাকে প্রশংসা করেই যাবো: অমিতাভ বচ্চন

দীপিকাকে প্রশংসা করেই যাবো: অমিতাভ বচ্চন

নয়াদিল্লি, ০৩ ফেব্রুয়ারী- গেল বছরে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোনের বাবা হিসেবে অভিনয় করেছেন মেগাস্টার অভিনেতা অমিতাভ বচ্চন। তাদের অভিনীত ‘পিকু’ ছবিটি এরইমধ্যে সংখ্যার দিখ থেকে সবচেয়ে বেশি অ্যাওয়ার্ড অর্জন করেছে। আর  এই ছবিতে মেয়ের চরিত্রে অভিনয় করা দীপিকার প্রশংসায় রীতিমত পঞ্চমুখ অমিতাভ। দীপিকাকে নিয়ে তার উচ্ছ্বাস নাকি থামার নয়!

সম্প্রতি এনডিটিভি আয়োজিত বার্ষিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই সময়ের নায়িকাদের প্রসঙ্গে কথা বলার এক পর্যায়ে এসব কথা বলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনকে যখন তার সময়ের নায়িকাদের সাথে এই সময়ের নায়িকাদের কি পার্থক্য দেখেন বলে জানতে চাওয়া হয় তখন তিনি বলেন, প্রথমে যে পার্থক্য সেটা হল উচ্চতা! এখন যারা আসছেন তার দীর্ঘদেহি, সবাই খুব লম্বা। তারচেয়ে যেটা বড় কথা, তারা খুব ভালো প্রস্তুতি নিয়েও আসছেন। এটা ভালো লাগে এখনকার অভিনেত্রীদের। অনেক সময় তাদের কাছেও অনেক কিছু শেখার আছে। 

এই সময়ের অভিনেত্রীদের তুমুল প্রশংসা করে অমিতাভ আরো বলেন, আমি পিকুতে দীপিকার অভিনয়ের মুগ্ধ। দীপিকা ছাড়াও এই সময়ে যারাই আসছেন তাদের সিনেমায় অভিনয় নির্বাচন দেখে আমি অভিভূত। তারা সত্যিই প্রশংসা পাওয়া যোগ্য। 

এনডিটিভির বার্ষিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘পিকু’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার হাতে তুলেন দীপিকা। এই ছবিতে দীপিকার বাবার চরিত্রে অভিনয় করেন অমিতাভ বচ্চন।এনডিটিভির বিবেচনায় সেরা অভিনেত্রী ও কো-আর্টিস্ট দীপিকা সম্পর্কে বলতে গিয়ে অমিতাভ বচ্চন বলেন, আমি দেখে অবাক হই এখনকার অভিনেত্রীরা কেমন সহজেই একটা বিষয় থেকে আরেকটা বিষয়ে ঢুকে যেতে। আর এরমধ্যে দীপিকা অন্যতম। আমি তাকে সাধুবাদ জানাই। সে তার প্রত্যেকটি ছবিতেই নিজেকে আলাদা করে চিনিয়েছে। অনবরত সে নিজেকে উন্নিত করছে, ইমপ্রোভ করছে। তার আগের সিনেমা থেকে পরের সিনেমাটিতে তাকে আরো মেচিউরড মনে হচ্ছে। আর এইজন্যই আমি দীপিকার প্রশংসা করেই যাবো। 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে