Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২৫-২০১৬

বিমানের জরুরি অবতরণ, আহত ৭

বিমানের জরুরি অবতরণ, আহত ৭

নিউফাউন্ডল্যান্ড, ২৫ জানুয়ারী- আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমান কানাডায় জরুরি অবতরণ করেছে। বিমানটি মিয়ামি থেকে মিলানের উদ্দেশ্যে উড্ডয়ন করেছিল। কিন্তু উড্ডয়নের পরে বৈরি আবহাওয়ার কারণে এটি কানাডার পূর্ব উপকূলের নিউফাউন্ডল্যান্ডের প্রদেশের এসটি জনস বিমানবন্দরে জরুরি অবতরণ করে। খারাপ আবহাওয়ার মুখোমুখি হওয়ায় বিমানটির সাত আরোহী আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, বিমানটি নিরাপদেই অবতরণ করেছে। আমেরিকান এয়ারল্যান্সের মুখপাত্র রোজ ফেইনস্টেইন জানিয়েছেন, তিন ক্রু এবং চার আরোহীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক নয় এবং কারোরই মৃত্যু ঝুঁকি নেই বলে জানিয়েছেন ওই মুখপাত্র।

বিমানটির অবতরণের পর পরই কমপক্ষে চারটি অ্যাম্বুলেন্স একটি দমকলের ট্রাক ঘটনাস্থলে পৌঁছেছে। এছাড়া চিকিৎসকরা স্ট্রেচার এবং প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামাদি নিয়ে বিমানের কাছে ছুটে গেছেন। তারা আহতদের প্রয়োজনীয় সেবাদানের জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছেন।

ফেইনস্টেইন জানিয়েছেন, যেসব যাত্রী সুস্থ আছেন তাদেরকে নিয়ে মিলানের উদ্দেশ্যে রওয়ানা করতে পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য কাজ করছেন তারা। এসটি জনস বিমানবন্দরের মুখপাত্র সারা নোরিস জানিয়েছেন, বিমানটি ওই বিমানবন্দরে রাত পর্যন্ত থাকবে।

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে