Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২৫-২০১৬

জাল স্বাক্ষরে অর্থ আদায়, নিজ সম্পাদকের বিরুদ্ধে তারানার মামলা

জাল স্বাক্ষরে অর্থ আদায়, নিজ সম্পাদকের বিরুদ্ধে তারানার মামলা

ঢাকা, ২৫ জানুয়ারী- নাম, পদবি ও সই জাল করে অর্থ আদায়ের অভিযোগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার বিরুদ্ধে মামলা করেছেন সংগঠনটির সভাপতি তারানা হালিম।

সোমবার সংবাদমাধ্যমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। রাজধানীর শাহবাগ থানায় রোববার প্রতারণার মামলাটি দায়ের করেন তিনি।   

প্রতিমন্ত্রী তারানা বলেন,দুর্নীতির ব্যাপারে কাউকে ছাড় দিতে রাজি না। নিজের সংঠনের নেতা হলেও না। নাম ব্যবহার ও সই জাল করে অর্থ আদায়ের বিষয়ে মামলা দায়ের করেছি।

মামলার এজাহারে বলা হয়, তারানা হালিমের নাম, পদবি ও সই জাল করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির প্যাড ব্যবহার করে ২০১৪ থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন প্রতিষ্ঠান থেকে বিভিন্ন কর্মসূচির নামে প্রতারণার মাধ্যমে অরুণ সরকার রানা বিজ্ঞাপন ও স্পন্সরের অর্থ আদায় করেছেন। যা প্রতিমন্ত্রীর নীতি ও আদর্শের পরিপন্থী।

মামলার এজাহারের সংযুক্ত কপি থেকে জানা যায়, চলতি বছরের ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে সড়কদ্বীপ সজ্জিতকরণে সহযোগিতা চেয়ে গত বছরের ২০ ডিসেম্বর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্যাডে প্রতিমন্ত্রীর সই জাল করে টেলিটকের কাছে অর্থ আদায়ের জন্য চিঠি পাঠানো হয়।

এজাহারে আরও বলা হয়,একই ধরনের সই জাল করে ৩ নভেম্বর জেল হত্যা দিবস পালনের জন্যও অর্থ আদায়ের চিঠি পাঠানো হয়েছিল। প্রতিমন্ত্রীর সম্মান ও সুনাম ক্ষুণ্ন করতে সই জাল করে রানা দীর্ঘ দিন জোটের প্যাডে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে রাজনৈতিক কর্মসূচির অজুহাতে অর্থ আত্মসাৎ করেছেন।  

মামলার প্রাথমিক তথ্য বিবরণীতে দুর্নীতি দমন কমিশন (দুদক) মামলাটি তদন্ত করবে বলে জানানো হয়।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে