Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২৫-২০১৬

ছেলের জন্য ঘুম নেই শাবনূরের চোখে

ছেলের জন্য ঘুম নেই শাবনূরের চোখে

ঢাকা, ২৫ জানুয়ারি- ভালো নেই নব্বইয়ের দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনুর। একমাত্র সন্তান আইজান নেহানের জন্যেই ভালো নেই তিনি। সারা রাত ঘুমাতে পারছেন না। বেশ কয়েকদিন ধরেই শাবনূরের ছেলে ফুড পয়জনিংয়ে আক্রান্ত। এজন্য তার শরীরের তাপমাত্রা বেড়ে যায় এবং হঠাৎ বমি হতে থাকে। ছেলের শারীরিক এ অবস্থা দেখে দ্রুত স্কয়ার হাসপাতালে যান শাবনূর। সেখান থেকে বাসায় ফিরে এলেও বর্তমানে ডাক্তারের তত্ত্বাবধানে তার সন্তানের চিকিৎসা চলছে।

শাবনূর এ প্রসঙ্গে বলেন, ছেলে আমার কাছে সবকিছু। কয়দিন আগে আমার বাসায় অতিথি আসে এবং অনেকটা আদর করতে গিয়েই তার মুখে বাইরের খাবার তুলে দেয়। এরপর থেকে তার শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। যথেষ্ট পরিচর্যার মধ্য দিয়ে তাকে রাখতে হয়। বাইরের খাবার একদম থেতে দিই না আমি।

তারপরও আমার অনুপস্থিতিতে এমন হয়েছে। স্কয়ারের এক ডাক্তারের পরামর্শে নিয়মিত চিকিৎসা ও চেকআপ চলছে। খুব টেনশনে আছি। রাতেও ঠিকমতো ঘুমাতে পারছি না। তবে এখন আগের চেয়ে ভালো রয়েছে। হাসপাতালে ভর্তি করাতে হয়নি।

প্রসঙ্গত, ২০১৩ সালের ২৯শে ডিসেম্বরে অস্ট্রেলিয়ার সিডনির পশ্চিমাঞ্চলের অবার্ন হাসপাতালে স্থানীয় সময় সকাল আটটায় (বাংলাদেশ সময় বেলা তিনটায়) শাবনূর পুত্র সন্তানের মা হন। স্বামী অনীক মাহমুদসহ তিনি এখন ঢাকায়। শাবনূরের একমাত্র সন্তান আইজানের বয়স দুই বছরের বেশি। এ অভিনেত্রী দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকলেও ভক্তদের জন্য সুখবর হলো আবারও তিনি বড় পর্দায় ফিরতে চাইছেন। সে লক্ষ্যে নিজেকে প্রস্তুত করছেন তিনি। এজন্য নিয়মিত ব্যায়ামও করছেন। কমিয়ে আনছেন শরীরের ওজন। সমপ্রতি একটি বিজ্ঞাপনের মডেল হয়েও কাজ করেছেন জনপ্রিয় এ চিত্রনায়িকা।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে