Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২৪-২০১৬

সোহেল তাজকে স্নেহের পরশে বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

সোহেল তাজকে স্নেহের পরশে বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

ঢাকা, ২৪ জানুয়ারি- স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে তানজিম আহমেদ সোহেল তাজ দেশে ফিরেছেন। প্রথম দেখা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর সঙ্গে সোহেল তাজের সাক্ষাতের দুটি ছবি পাওয়া গেছে।

ছবি সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। এসময় সোহেলকে স্নেহের পরশে বুকে টেনে নেন প্রধানমন্ত্রী।


ছবি দুটো ফেসবুকে অনেকেই শেয়ার করছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম শেয়ার দিয়ে লিখেছেন, "অনেকদিন পরে মায়ের কোলে বাচ্চার মতো ফিরে আসা...। গোটা বিশ্বে এমন মমতাময়ী রাষ্ট্র প্রধান ২য় জন নেই।"

সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসেইন আহমেদ চৌধুরী লিখেছেন,  "স্বাগতম বঙ্গতাজের সুযোগ্য পুত্র সোহেল তাজ। আজ দেশে ফিরে মমতাময়ী নেত্রীর সাথে।"

উল্লেখ্য, ২০০৯ সালের ৬ জানুয়ারি শেখ হাসিনার মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব নিলেও ২০০৯ সালের ৩১ মে তিনি মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। পদত্যাগপত্র গ্রহণ না করায় ২০১২ সালের ১৭ এপ্রিল মন্ত্রিপরিষদ বিভাগে তিনি চিঠি দেন। চিঠিতে তিনি পদত্যাগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি এবং সেই সময় থেকে তার ব্যক্তিগত হিসাবে পাঠানো বেতন-ভাতার যাবতীয় অর্থ ফেরত নেওয়ারও অনুরোধ জানান। ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন সোহেল তাজ। সোহেল তাজ ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে