Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২৩-২০১৬

আরটিভি স্টার অ্যাওয়ার্ডে সেরা যারা

আরটিভি স্টার অ্যাওয়ার্ডে সেরা যারা

ঢাকা, ২৩ জানুয়ারি- ২১ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পঞ্চমবারের মতো বসেছিল  লাক্স-আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৫র জমকালো আসর। মারিয়া নূর, আমব্রিন, মীম, রিচি সোলায়মান-মাহফুজ আহমেদ, তারিন জাহান-জাহিদ হাসানের মতো তারকাদের উপস্থাপনায় মুখর ছিল পুরো সন্ধ্যা।

আরটিভিতে ২০১৫ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত সব নাটক ও অনুষ্ঠানের মধ্য থেকে সেরা নাট্যকার, পরিচালক, অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী এবং নৃত্যশিল্পীকে দেয়া হয় এই পুরস্কার। অনুষ্ঠানটির উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন নাঈম-নাদিয়া জুটি। বিয়ের পর প্রথম জনসম্মুখে উপস্থিত হন তারা। সেই সঙ্গে সেরা নৃত্যশিল্পীর পুরস্কারটি জিতে নেন নাদিয়া।

এক ঘণ্টার নাটকে সেরা অভিনেতা হয়েছেন আফরান নিশো ও রামিজ রাজু। এছাড়া রিয়াজ ও মাহফুজ আহমেদ জিতেছেন সেরা অভিনেতার পুরস্কার। প্রধান চরিত্রে সেরা অভিনেত্রী হয়েছেন সাদিয়া ইসলাম মৌ এবং অপি করিম; পার্শ্ব-চরিত্রে সেরা অভিনেত্রী- প্রভা ও হাসিন; ধারাবাহিক নাটকে সেরা অভিনেতা হয়েছেন এটিএম শামসুজ্জামান এবং চঞ্চল চৌধুরী; সেরা অভিনেত্রী - অহনা। পার্শ্ব-চরিত্রে সেরা অভিনেত্রী- শামিমা নাজনীন; সেরা নির্দেশক- সালাহউদ্দিন লাভলু, সেরা গায়ক- শফি মণ্ডল, সেরা গায়িকা- কনক চাঁপা, মৌটুসী এবং অনুপমা মুক্তি।

ভাষা ও মুক্তিযুদ্ধের নাটক ক্যাটাগরিতে সেরা পরিচালক হিসেবে পুরস্কার পেয়েছেন আবু হায়াত মাহমুদ। সেরা নাট্যকার হয়েছেন আলভী আহমেদ। সেরা ব্যান্ডের পুরস্কার জিতেছে অবসকিউর। এ বছর আজীবন সম্মাননা দেয়া হয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামকে।

মঞ্চে গান পরিবেশন করেন রুনা লায়লা, কুমার বিশ্বজিৎ এবং তাহসানের মতো শিল্পীরা। এছাড়া শোনা যায় ভারতের সংগীতশিল্পী সুসওয়াতি মল্লিকের গান। নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ভাবনা, মিম, নায়িকা পরীমনি, অভিনেতা সজল, মডেল মেহজাবীন, অভিনেত্রী তারিন, অপি করিম প্রমুখ।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে