Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২০-২০১৬

রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদে নেই সালমানের ভূমিকা

রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদে নেই সালমানের ভূমিকা

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্কের অবসানের খবরে মুখর পুরো মিডিয়া। এখনও অবশ্য দুজনের কেউই বিচ্ছেদের খবর ঘোষণা করেননি। কদিন আগে খবর পাওয়া গিয়েছিল, বিচ্ছেদের আগে ক্যাটরিনা নাকি তাঁর প্রাক্তন প্রেমিক সালমানের সঙ্গে আলোচনা করেছিলেন। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য এখনও সালমানের শরণাপন্ন হন ক্যাটরিনা। বলিউডে সালমানের হাত ধরেই ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। একসময় সম্পর্ক প্রেমে গড়ালেও পরবর্তীতে তাদের মাঝে আসেন রণবীর কাপুর। কয়েক বছর রণবীর-ক্যাটরিনা প্রকাশ্যে প্রেম করলেও সম্প্রতি ফাটল ধরেছে এই সম্পর্কে।

জানা গেছে, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের আগে সালমানের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন ক্যাট। তবে এবার ব্যাপারটি শুধু আলোচনাতেই থেমে থাকেনি। একটি পার্টিতে দুজনকে একসাথে একান্ত আলাপ করতে দেখা গেছে। একসঙ্গেই নাকি দুজন বের হয়েছিলেন পার্টি শেষে। এরপরেই শুরু হয় গুঞ্জন, সালমানের কারণেই ভেঙে গেছে রণবীর-ক্যাটের সম্পর্ক। কিন্তু একটি বিশেষ সূত্র বলছে, রণবীর-ক্যাটরিনার ব্রেক আপের জন্য সালমান একেবারেই দায়ি নন। ক্যাটের সঙ্গে বিচ্ছেদের পর থেকে সালমান নাকি দূরত্ব বজায় রেখে চলতেন প্রাক্তন প্রেমিকার সঙ্গে।

সালমানের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, ব্রেক আপের পর ক্যাটরিনা যখন থেকে রণবীরের সঙ্গে থাকতে শুরু করেন, তখন থেকেই সালমানকে এড়িয়ে চলতেন ক্যাট। তবে ক্যাটরিনাকে এরপরেও বেশ কয়েকবার সালমানের বাড়ির অনুষ্ঠানে দেখা গেছে। তাদের ব্রেকআপের পরেও ক্যাট সালমানের বোনদের সঙ্গে বেশ ভালো সম্পর্কই বজায় রেখে চলেন। ক্যাট কেন খান পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতেন, সেই কারণেই নাকি রণবীরের সঙ্গে ভেঙে গেছে ক্যাটরিনার প্রেম।

ওদিকে ঘনিষ্ঠ মহলে সালমান জানিয়েছেন, তাঁর সঙ্গে ক্যাটরিনার কোনও যোগাযোগ নেই। এমনকি রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি ক্যাটের সঙ্গে কোনও যোগাযোগ করেননি। আর পার্টিতে নাকি ঘটনাচক্রে দেখা হয় তাদের।  ব্রেকআপ নিয়েও তাদের মধ্যে কোন কথাও হয়নি বলে দাবি করেছেন সালমান।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে