Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.3/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২০-২০১৬

সিলেটে নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন

সিলেটে নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী খুন

সিলেট, ২০ জানুয়ারি- সিলেট নগরীর শামীমাবাদ এলাকায় গ্রুপ বদলের জের ধরে মঙ্গলবার দুপুরে গুরুতর আহত হওয়া ছাত্রলীগ কর্মী কাজি হাবিবুর রহমান হাবিব মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সিলেট মাউন্ট অ্যাডোরা হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

কাজী হাবিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফরে আসার ঠিক একদিন আগে এই হত্যাকান্ডের ঘটনা ঘটালো ছাত্রলীগ।

নিহত কাজী হাবিব ব্রা²ণবাড়িয়ার সিদ্দিকুর রহমানের ছেলে। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে পড়াশোনা করার কারণে সিলেট নগরীর কানিশাইল এলাকায় একটি মেসে থাকতেন তিনি।

দলীয় সূত্র জানিয়েছে, সিলেট ইন্টারন্যাশল ইউনিভার্সিটির বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী কাজী হাবিবুর রহমান দীর্ঘ দিন থেকে শামীমাবাদের ছাত্রলীগ নেতা সাগরে গ্র“পের সঙ্গে ছিল। কিন্তু গত কয়েক দিন আগে সে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ অনুসারী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার গ্র“পের চলে যায়। এর জের ধরে মঙ্গলবার দুপুরে কাজী হাবিবের উপর হামলা করেন সাগর অনুসারীরা। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেিলন, নিজ দলের নেতাকর্মীরা ধারালো অস্ত্র দিয়ে হাবিবকে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। পরে হাবিবকে মাউন্ট অ্যাডোরা হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে হাবিব রাত সাড়ে ১১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে