Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-১৮-২০১৬

বলিউড তারকাদের বিতর্কিত কিছু মন্তব্য

বলিউড তারকাদের বিতর্কিত কিছু মন্তব্য

বিতর্কিত মন্তব্য বা নিজেকে এক্সপোজ করার কারণে বহু বার আলোচনার মধ্যমণি হয়ে উঠেছেন বলিউডের অনেক তারকাই। বেফাঁস মন্তব্য করে বিনোদন বাজারে বিতর্কের ঝড় তুলেছেন অনেক তারকা-মহাতারকারা। কখনও কখনও তাঁদের করা মন্তব্য জাতীয় স্তরে চর্চার বিষয়ও হয়ে দাঁড়িয়েছে।

জেনে নিন বলিউড তারকাদের তেমনই কিছু বিতর্কিত মন্তব্য।

কারিনা কাপুরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর শহিদ কাপুরকে প্রশ্ন করা হয়েছিল, কারিনার সঙ্গে তিনি ভবিষ্যতে কাজ করবেন কী না? উত্তরে তিনি বলেন, ‘পরিচালক আমাকে গরু-মহিষের সঙ্গে অভিনয় করতে বললে আমি তাও করব।”সে কী কথা! কারিনা আর গরু-মহিষ কী এক হল!


একবার সাংবাদিকদের চমকে দিয়ে আমির খান বলেন, “শাহরুখ আমার পা চাটে এবং আমি রোজ ওকে বিস্কুট খাওয়াই।”এরপর সাংবাদিকরা প্রশ্ন করার আগেই ভনিতা ছেড়ে আমির বলেন, “ভুল বুঝবেন না, আমার কুকুরের নাম শাহরুখ।”

সবাইকে চমকে দিয়ে একবার সোনম কাপুর ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘আন্টি’ বলে সম্মোধন করেন। এতে বেজায় চটেছিলেন ঐশ্বরিয়া।কেন ঐশ্বরিয়াকে ‘আন্টি’ বললেন তিনি? সোনমের নিরুত্তাপ উত্তর, “আমার বাবার নায়িকাকে ‘আন্টি’বলব না তো কী বলব!”


বি-টাউনের একটা প্রেস মিট-এ কোনও এক প্রসঙ্গে ঐশ্বরিয়ার সঙ্গে কারিনার তুলনা করা হলে তাঁর সাফ জবাব, “আমরা দুজন দুটি সম্পূর্ণ ভিন্ন প্রজন্মের অভিনেত্রী। তাই আমাদের মধ্যে কোনও তুলনাই করা চলেনা।”

সকলকে চমকে দিয়ে শার্লিন মন্তব্য করেন, “আমাকে ‘ভারত রত্ন’ দেওয়া উচিত।”আর এ মন্তব্য তিনি করেন প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ফটোশুট করার পর পরই!

শার্লিনে‌র বেফাঁস মন্তব্যে একবার বেশ অস্বস্তিতে ফেলে দেয় বিদ্যা বালন এবং তাঁর স্বামী সীদ্ধার্থ রায় কাপুরকে। শার্লিন বলেন, “বিদ্যা, আমি সিদ্ধার্থর চেয়েও তোমার বেশি যত্ন নিতে পারব।” কী সাংঘাতিক!

“ফারহান আখতারের সিনেমাগুলো আমার কাছে একেবারেই গুরুত্বহীন” বলে অনেককেই চমকে দিয়েছিলেন নাসিরুদ্দিন শাহ।

“শাহরুখ আর সালমান কখনই বন্ধু হতে পারে না।”এমন দাবি করে বি-টাউনের সবাইকে চমকে দিয়েছিলেন সেলিম খান।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে