Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-১৮-২০১৬

চার বছরে পা রাখলো এশিয়ান টিভি

চার বছরে পা রাখলো এশিয়ান টিভি

ঢাকা, ১৮ জানুয়ারী- বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ। সে সঙ্গে একই মালিকানাধীন এশিয়ান রেডিওরও তিন বছর পূর্ণ হলো। এ উপলক্ষে জাতীয় সংসদের এল.ডি. হল সংলগ্ন মাঠে সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত দিবারাত্রি এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

বিশেষ অতিথি থাকবেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি এবং এফবিসিসিআই প্রেসিডেন্ট আবদুল মাতলুব আহমাদ। এছাড়া উপস্থিত থাকবেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিওর চেয়ারম্যান আলহাজ মো. হারুন-উর-রশীদ সিআইপি, এশিয়ান টিভির সিনিয়র ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল, ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান, এশিয়ান রেডিওর ব্যবস্থাপনা পরিচালক ও এশিয়ান টিভির বিক্রয় ও বিপণন পরিচালক মো. সাজ্জাদ হোসেন রশীদ, পরিচালক অনুষ্ঠান মো. মিনার রশীদ, এশিয়ান টিভির পরিচালক মো. জামিউল হোসেন জামির, মিসেস গুলশান আরা মিয়া, মিসেস রোকেয়া বেগম নাসিমা, মাহির আলী খান রাতুল, তাওফিক হোসেন খিজির, প্রধান উপদেষ্টা বার্তা মঞ্জুরুল ইসলাম ও এশিয়ান টিভির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। আরও উপস্থিত থাকবেন শোবিজ অঙ্গনের তারকা, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ  অনেকে। সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকবে গান, নাচ, ফ্যাশন শো, কৌতুক, জাদু পরিবেশনা, ফায়ার স্পিনিংসহ আরও আয়োজন। এর আগে শনিবার সন্ধ্যায় এশিয়ান টিভির একটি স্টুডিওতে বর্ষপূর্তির নানান আয়োজন নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন চ্যানেলটির অ্যাডিশনাল হেড অব প্রোগ্রাম সৈকত সালাহউদ্দিন।

আরও উপস্থিত ছিলেন এশিয়ান টিভির হেড অব প্রোগ্রাম আমিনুল ইসলাম, হেড অব নিউজ আনিস আলমগীর এবং হেড অব ব্রডকাস্ট আনোয়ারুল কবির।

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে