Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-১১-২০১৬

রেখাকে “মা” সম্বোধন ঐশ্বরিয়ার

রেখাকে “মা” সম্বোধন ঐশ্বরিয়ার

একদিকে অতীত ভুলে হাবির প্রাক্তন 'প্রেমিকা' (রেখা নিজেকে তাই বলে থাকেন) রেখার সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ হয়ে নতুন সিলসিলা শুরুর ইঙ্গিত দিলেন অমিতাভ জায়া জয়া বচ্চন, ওই একই আসরে তাঁর পুত্রবধূ ঐশ্বরিয়া আবার আরও কয়েক কদম এগিয়ে গেলেন। শ্বশুর-শাশুড়ির উপস্থিতিতে প্রকাশ্য মঞ্চে দাঁড়িয়ে সর্বসমক্ষে রেখাকে 'মা' বলে সম্বোধন করলেন জুনিয়র বচ্চনের স্ত্রী।

বলিউডের সবচেয়ে চর্চিত সেলিব্রিটি নিঃসন্দেহে অমিতাভ বচ্চন। সবসময় সবার নজর রয়েছে বিগ বি পরিবারের উপর। অভিষেক-ঐশ্বর্যর বিয়ে বা আরাধ্যার জন্মদিন - সবকিছুর থেকে এখনও মানুষের বেশি আগ্রহ বিগ বি-জয়া-রেখার ত্রিকোণ সম্পর্কের দিকে। সেজন্যই সংসদে জয়া বচ্চন আর রেখা মুখোমুখি হলেও খবর হয়। কারণটা কারও অজানা নয়। অমিতাভের সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে জয়ার অভিমান এর আগে ধরা পড়েছে বহুবার। তবে, সেই মান অভিমানের বরফ কী এবার গলতে চলেছে?

সাম্প্রতিক কিছু ঘটনাবলী উসকে দিয়েছে সেই প্রশ্নই। শনিবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উষ্ণ আলিঙ্গন করতে দেখা যায় জয়া ও রেখাকে। সিলসিলা অধ্যায়ের পর এই প্রথম। প্রায় ৩৫ বছর পর। সেই একই অনুষ্ঠানে জজবায় কামব্যাক পারফরমেন্সের জন্য পুরস্কার দেওয়া হয় জুনিয়র বচ্চনের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। তাঁকে সেই পুরস্কার দিতে মঞ্চে ডাকা হয় আবার রেখাকে। রেখার হাত থেকে পুরস্কার নিয়ে ঐশ্বরিয়া বলেন, 'সবাইকে ধন্যবাদ। এই পুরস্কার মা-এর কাছ থেকে পেয়ে খুব ভালো লাগছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে