Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 4.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-০৭-২০১৬

২০১৬ সালে বিয়ে করছেন বলিউডের যে তারকারা

২০১৬ সালে বিয়ে করছেন বলিউডের যে তারকারা

মুম্বাই, ০৭ জানুয়ারি- বলিউডের বেশ কয়েকজন তারকার বিয়ের গুঞ্জন চলছে। ধারণা করা হচ্ছে এ বছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। বলিউডের এমন কয়েকজন তারকাকে নিয়েই এ লেখা। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস। 

সালমান খান-লুলিয়া
সালমান খানের আগের সাক্ষাত্‍কারগুলো পড়লে ধারণা করা যায় আইনি ঝামেলাসহ নানা কারণে তিনি বিয়ে করছেন না। এর আগে সালমানের বিয়ে নিয়ে কম খবর হয়নি। কমাস আগে তো রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভানতুরের সঙ্গে সালমানের বাগদান হয়ে গেছে বলে কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। কিন্তু সেসময় সালমানের বোন খবরটি ভুয়া বলে উড়িয়ে দেন। সে সময় সালমান জানিয়েছিলেন, আমি ট্রানজিট পর্বে রয়েছি, ভালো লাগছে। শিগগিরই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে। বিভিন্ন সূত্রে জানা গিয়েছিল ২৭ ডিসেম্বর ৫০ পূর্ণ করার সময়েই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলবেন সালমান। যদিও সে সময় এমন কোনো ঘোষণার কথা জানা যায়নি। তবে আশা করা হচ্ছে তিনি ২০১৬ সালেই বিয়ে করে ফেলবেন।

রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফ

বহুদিন ধরেই রণবীর-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে গুজব শোনা যাচ্ছে। এ জুটি বিয়ের গুঞ্জনের কারণে ২০১৫ সাল জুড়েই ছিলেন খবরের শিরোনামে। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে বিস্তারিত কিছুই বলেননি রণবীর এবং ক্যাটরিনা কেউই। তবে এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে রণবীর কাপুর বলেছেন, ‘এই বছর আমরা খুবই ব্যস্ত, তাই বিয়ের জন্য সময় পাচ্ছি না। তবে আগামী বছরের শেষের দিকে আমরা বিয়ের পরিকল্পনা করেছি। আমরা দুজনেই বিষয়টিতে একমত।’ সুতরাং এ বছর এ জুটির বিয়ের পিঁড়িতে বসার যথেষ্ট সম্ভাবনা রয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

আনুশকা শর্মা-বিরাট কোহলি

সম্পর্কের বিষয়টিতে এ জুটির তেমন কোনো গোপনীয়তা নেই। প্রায়ই বিরাটের জন্য ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন আনুশকা। কিন্তু যখনই বিয়ের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয় তা খুব সুন্দরভাবেই এড়িয়ে যান দুজনেই। তবে বলিউডে ভাসছে তাদের বিয়ের গুঞ্জন। যদিও বিষয়টি সত্য নয় বলে এক বিবৃতিতে জানিয়েছেন আনুশকা। তবে এক প্রতিবেদনে জানা গেছে, নিজেদের জন্য নতুন বাড়ি খুঁজছেন এ জুটি। হয়তো খুব শিগগিরই ঘর বাঁধতে চলেছেন দুজন।

যুবরাজ সিং-হেজেল কেচ

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গে বেশ কয়েকজনেরই প্রেমের গুঞ্জন শোনা গেছে। সম্প্রতি মডেল-অভিনেত্রী হেজেল কেচের সঙ্গে প্রেমের গুঞ্জনে কয়েকবার খবরের শিরোনামে এসেছেন যুবরাজ। শোনা গেছে হারবাজন-গীতার বিয়েতে একসঙ্গে হাজির হয়েছিলেন দুজন। এদিকে এক প্রতিবেদনে জানা গেছে নভেম্বরে বিয়ের বাগদান সেরেছেন এ জুটি। আর তাদের বিয়ে হবে এ বছর। তবে এসব গুঞ্জনকে গুঞ্জনের মধ্যে সীমাবদ্ধ রেখেছেন এ ক্রিকেটার। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিয়ের গুঞ্জন নিয়ে তিনি লিখেছেন, ‘প্রিয় মিডিয়া এখন আমার বিয়ের দিনক্ষণ এবং ভেন্যুও আপনারা জানিয়ে দিন যেন সময়মতো আমি বিয়ের ভেন্যুতে পৌঁছাতে পারি।

অসিন-রাহুল শর্মা

মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে বলিউড অভিনেত্রী অসিনের প্রেমের বিষয়টি সবার জানা। যে কোনো সময় বিয়ের পিঁড়িতে দেখা যেতে পারে তাদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে অসিন জানিয়েছিলেন, গত বছরের শেষে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। কিন্তু এখনও বিয়ের দিন ধার্য হয়নি তাদের। সেদিক থেকে বলা যায়, গত বছর সম্ভব না হলে এ বছর ঠিকই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে