Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.1/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-০৪-২০১৬

২০১৬ হতে পারে যে তারকাদের বিয়ের বছর

২০১৬ হতে পারে যে তারকাদের বিয়ের বছর

অবিবাহিত তকমা হটিয়ে ২০১৫ সালে বেশ কয়েকজন তারকাই গাঁটছড়া বেঁধেছেন। শাহিদ কাপুর-মিরা রাজপুত কিংবা হারভাজান সিং-গিতা বাসরার বিয়ের খবর বছরজুড়ে আলোচনায় ছিল। মনে হচ্ছে, ২০১৬ সালকে নিজেদের বিয়ের বছর বানাতে চলেছেন বলিউডের আলোচিত আরো কয়েকটি তারকাযুগল।


রানবির কাপুর-ক্যাটরিনা কাইফ
রানবির-ক্যাটরিনা জুটির প্রেম এখন আর গোপন নেই। বছরখানেক হলো একই ছাদের নিচে বসবাস করছেন তারা। সম্প্রতি চুম্বনরত অবস্থায় ক্যামেরাবন্দিও হয়েছেন তারা। এক সাক্ষাৎকারে রানবির বলেছিলেন, ২০১৬ সালেই তারা দাম্পত্য জীবন শুরু করতে যাচ্ছেন। ২০১৫ সালেই শুভ কাজটি সেরে ফেলতেন, তবে কাজের চাপে তা আর হয়ে ওঠেনি।


সালমান খান-লুলিয়া ভ্যান্টুর
জীবনের অর্ধ শতক পূর্ণ করা সালমান এখনও চিরকুমার। এবার হয়তো তার কুমারত্বের অবসান ঘটাতে যাচ্ছেন রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভ্যান্টুর। সালমানের ৫০তম জন্মদিনে সারাক্ষণ তার পাশেই ছিলেম লুলিয়া। শোনা যাচ্ছিল, ১৩ বছর ধরে চলতে থাকা মুম্বাইয়ে গাড়ি চাপা মামলার বিষয়টি মিটলে তবেই বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন সালমান। ২০১৫ সালের শেষের দিকে সব অভিযোগ থেকে অব্যাহতি পেয়েছেন তিনি। এবার আর সালমানের বিয়ের বাদ্য বাজতে দেরি কেন!

ইউভরাজ সিং-হেইজেল কিশ
বাগদানের কাজটা সেরেছেন গত বছরের নভেম্বরের, এখন শুধু মালা বদলের অপেক্ষা। ইউভরাজ সিং আর মডেল ও অভিনেত্রী হেইজেল কিশ বিয়ে করছেন এ বছরই। তিন বছরের প্রেমকে পূর্ণতা দেবার জন্য ২০১৬ সালকেই উপযুক্ত মানছেন এই তারকাযুগল।

 
আসিন ঠোঠুমকাল-রাহুল শর্মা
বলিউড পাড়ায় বিয়ের সানাই বাজবে এই জানুয়ারিতেই। অভিনেত্রী আসিন আর মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা কর্মকর্তা রাহুল শর্মা ইতোমধ্যেই আংটি বদলের আনুষ্ঠানিকতা সেরেছেন। বিয়ের নিমন্ত্রণপত্রও পৌঁছে গেছে অতিথিদের হাতে। এখন শুধুই ২৩শে জানুয়ারির অপেক্ষায় এই দুজন।


আনুশকা শর্মা-ভিরাট কোহলি
ভারতে ক্রিকেট আর বলিউডের জনপ্রিয়তাটা সমান্তরালই বলা চলে। এই দুই অঙ্গনের মেলবন্ধন ঘটানো ভিরাট কোহলি এবং আনুশকা শর্মা বেশ কয়েক বছর ধরেই অন্যতম আলোচিত তারকা জুটি। ভারতীয় ক্রিকেটের টেস্ট দলের ক্যাপ্টেন ভিরাটকে মাঠে সমর্থন জোগাতে প্রায়ই উল্লাসরত কিংবা বিমর্ষ ভঙ্গিতে দেখা যায় আনুশকাকে। সম্প্রতি বিয়ের গুঞ্জনটা জোরদার হয় আনুশকার বাবার সঙ্গে দুজনকে মধ্যাহ্ণভোজ সারতে দেখার পর। আনুশকা বেশ জোরেসোরেই প্রত্যাখান বিয়ের ব্যাপারটি প্রত্যাখ্যান করলেও, দেখা যাক ২০১৬ কি বয়ে আনে তাদের জন্য।


রানভির সিং-দিপিকা পাড়ুকোন
পর্দায় অনবদ্য রানভির-দিপিকা জুটি অবশ্য বাস্তব জীবনে নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননা কিছুতেই। তবে তাদের কর্মকাণ্ডে গুঞ্জন ছড়িয়েছে, চুটিয়েই প্রেম করছেন তারা এবং বিয়ের কথাও ভাবছেন। আশা করা যাচ্ছে, ২০১৬ সালে নিজেদের প্রেমের ব্যাপারে এই দুজন সায় তো দেবেনই, বছরান্তে বিয়ের আনুষ্ঠানিকতাটাও সেরে ফেলবেন।


বিপাশা বাসু-কারান সিং গ্রোভার
হৃদয় দেয়া-নেয়ার খাতে এখন পর্যন্ত ব্যর্থ বঙ্গ ললনা বিপাসা বাসু। ডিনো মোরিও, জন অ্যাব্রাহাম, হারমাম বাওয়েজার পর এখন তিনি প্রেম করছেন টিভি অভিনেতা থেকে বলিউড তারকা বনে যাওয়া কারান সিং গ্রোভারের সঙ্গে। 'অ্যালোন' সিনেমার এই সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কের ব্যাপারে যদিও কিছু জানাতে নারাজ তারা, তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ঘনিষ্ট ছবিগুলোই বলে দিচ্ছে সব কথা। এছাড়াও ইউভরাজের সঙ্গে টুইটারে আলাপচারিতায় বিপাশা নিজেই স্বীকার করেছেন ২০১৬ হতে যাচ্ছে তার বিয়ের বছর।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে