Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-০২-২০১৬

ঢাকা সেনানিবাসে চালু হলো নতুন দু’টি স্কুল-কলেজ

ঢাকা সেনানিবাসে চালু হলো নতুন দু’টি স্কুল-কলেজ

ঢাকা, ০২ জানুয়ারি- ঢাকা সেনানিবাসে নতুন দু’টি শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু হয়েছে। এগুলো হলো, নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং ঢাকা ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ।

শনিবার ঢাকা সেনানিবাসে সদ্য নির্মিত শিক্ষা প্রতিষ্ঠান দু’টির শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক। এ সময় তিনি ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বছরের বই তুলে দেন। পরে স্কুল দু’টি পরিদর্শন করেন সেনা প্রধান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এ বছর নার্সারী হতে সপ্তম শ্রেণি পর্যন্ত (পঞ্চম শ্রেণি ব্যতিত) শিক্ষা কার্যক্রম শুরু করেছে। ৪১ জন শিক্ষক ও ৩২ জন কর্মকর্তা ও কর্মচারী নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে।

এছাড়া ঢাকা ক্যান্টনমেনন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজে নার্সারী হতে চতুর্থ শ্রেণী পর্যন্ত চালু হয়েছে যেখানে ২৪ জন শিক্ষক এবং ২২ জন কর্মকর্তা ও কর্মচারী কর্মরত রয়েছেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে