Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.6/5 (86 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৪-২০১৪

নড়াইলে দু'পক্ষের সংঘর্ষে আহত ২০

নড়াইলে দু'পক্ষের সংঘর্ষে আহত ২০

নড়াইল, ৪ সেপ্টেম্বর- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহতের খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

লোহাগড়া উপজেলার লাহুড়িয়া-কালিগঞ্জ বাজারে আজ বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬১ রাউন্ড শটগানের গুলি ও ৩১ টিয়ারসেল নিক্ষেপ করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান লাহুড়িয়া গ্রামের বাসিন্দা সিকদার আব্দুল হান্নান রুনুর লোকজনের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দাউদ হোসেনের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে লোহাগড়া ও নড়াইল থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলিবর্ষণ ও টিয়ারসেল নিক্ষেপ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ৬১ রাউন্ড শটগানের গুলি ও ৩১টি টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কেউ আটক হয়নি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নড়াইল

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে