Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (107 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-৩০-২০১৪

জিয়া পরিষদ সুইডেনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

জিয়া পরিষদ সুইডেনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

স্টকহোম, ৩০ মার্চ- বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সুইডেন ভিত্তিক অংশীদারি সংগঠন জিয়া পরিষদ সুইডেন মহান স্বাধীনতা দিবস উপলক্ষে  বিজয় ২০১৪ শীর্ষক এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে  সুইডেন প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন।

স্বাগত বক্তব্যে জিয়া পরিষদের সুইডেনের ভারপ্রাপ্ত সভাপতি রাফিক আমেরি সবাইকে সভায় আসার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন প্রবাসে থাকার কারণে প্রবাসীরা জাতীয় দিবস গুলো সময় মত পালন করতে পারেন না। তাই  বাধ্য হয়ে পরবর্তী ছুটির দিনে অনুষ্ঠান আয়োজন করতে হয়।

সচিব মাসুদুল হক হিমু আমন্ত্রিত অতিথিদের অভিনন্দন জানিয়ে প্রত্যেকে সংগঠনের সাথে একত্বতা বৃদ্ধির আহবান জানান। তিনি ভবিষ্যতে আরও ভাল অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

 

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসী শিল্পী কানন এবং হামিদুল ইসলাম। যন্ত্রসঙ্গীতে দেশের গান ও পল্লীগীতি পরিবেশন করেন জুয়েল জামান।

অনুষ্ঠান আয়োজকেরা আগামী ৫ই এপ্রিল "স্কার্পনেক কুলতুরহুসে" (Skarpnäcks Kulturhus, Skarpnäcks Allé 25, Skarpnäck) আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের দাওয়াত দিয়ে সকলকে সহযোগিতার আহবান জানান। উক্ত অনুষ্ঠানে মোশারফ করিম এবং শিমুল মুস্তফা সহ জাতীয় পর্যায়ের শিল্পীবৃন্দ বিভিন্ন পরিবেশনায় অংশগ্রহণ করবেন।
অনুষ্ঠানের লিঙ্ক- https://www.facebook.com/events/720812371314440/

অনুষ্ঠানে  শেষে আমন্ত্রিত অতিথি বৃন্দ প্রীতিভোজে অংশ নেন।


Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে