Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৩-২০১৩

সোনাগাজীতে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ৪জন গ্রেপ্তা


	সোনাগাজীতে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ৪জন গ্রেপ্তা
সোনাগাজী(ফেনী), ১৩ সেপ্টেম্বর- সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামস্থ বেড়ী বাঁধের উপর মাদক সেবন করা অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে সোনাগাজী মডেল থানা পুলিশ অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ বিভিন্ন মামলায় আরো ৩জনকে গ্রেপ্তার করেছে। 
পুলিশ জানায়, ওই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানার অফিসার ইন-চার্জ, সুভাষ চন্দ্র পালের নেতৃত্বে একদল পুলিশ সোনাপুর গ্রামস্থ পাউবোর বেড়ী বাঁধের উপর মাদক সেবন করা অবস্থায় অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের আবুল হাশেমের ছেলে কামরুল  ইসলাম প্রকাশ একরাম (২৮)কে গ্রেপ্তার করে। জানা যায় ২০০৫ইং সালে অস্ত্রআইনে তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেপ্তার হয়ে একরাম জামিনে এসে পলাতক থাকায় আদালত মামলার বিচারে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় অস্ত্র আইনে  একরামকে ১০ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। 
এদিকে একই থানার এসআই শ্রীবাস চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশ চরচান্দিয়া গ্রামে অভিযান চালিয়ে জমি সংক্রান্ত বিরোধ মামলার আসামী আবদুল হালিমের ছেলে ইকবাল হোসেন (২৯) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 
অপরদিকে শুক্রবার দুপুরে এএসআই শহীদ উল্যাহর নেতৃত্বে পুলিশ মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের কোমর আলী মাঝি বাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের পাল্টাপাল্টি মামলার এজাহার নামীয় আসামী দোলতকান্দি গ্রামের আবদুল খালেকের পুত্র সফিকুর রহমান (৫৫) ও রফিক আহম্মদের ছেলে রিয়াদ (২৫)কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। সোনাগাজী মডেল থানায় অফিসার ইন-চার্জ সুভাষ চন্দ্র পাল জানান গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

ফেনী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে