Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১২-০৭-২০১৮

বাংলাদেশের জনগণ আ. লীগ ও বিএনপিকে চায়না

বাংলাদেশের জনগণ আ. লীগ ও বিএনপিকে চায়না

ঢাকা, ০৭ ডিসেম্বর- বাংলাদেশের জনগণ আওয়ামীলীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনে বাতিল হওয়া স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

তিনি বলেন, স্বতন্ত্র এমপি প্রার্থীদের অসাংবিধানিকভাবে মনোনয়ন পত্র বাতিল, দলীয় ও সমান অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। অথচ বাংলাদেশের জনগণ আগামীতে স্বতন্ত্র নেতাদের ক্ষমতায় দেখতে চায়, আওয়ামীলীগ বা বিএনপিকে নয়।

শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে স্বতন্ত্র এমপি প্রার্থী ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন, হিরো আলম।

হিরো আলম বলেন, বাংলাদেশের জনগণ নতুন কাউকে ক্ষমতায় দেখতে চায়। ওরা একতরফা নির্বাচন করার জন্য ষড়যন্ত্রের মাধ্যমে স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন ফরম বাতিল করেছে। আমরা সুষ্ঠু সমাজ গড়তে চাই। নতুন করে সোনার বাংলা গড়তে চাই। সবাই এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে চাই। জনগণ চাইলে কাউকে হিরো আবার কাউকে জিরো করতে পারে।

তিনি আরো বলেন, আমি বগুড়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেছিলাম কিন্তু ১% ভোটারদের স্বাক্ষর দিতে হবে বলে নিয়ম করা হয়েছে। সেই অনুয়ায়ী আমি ১% ভোটার স্বাক্ষর নিয়েছিলাম তারপরেও আমার প্রার্থিতা হয়নি। যারা আমাকে স্বাক্ষর দিয়েছে তাদেরকে খুঁজে পাওয়া যায়নি বলে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

স্বতন্ত্র এমপি প্রার্থী ঐক্য পরিষদের আহবায়ক আলহাজ্ব মো. আব্দুর রহিম বলেন, সারা বাংলাদেশে অনেক স্বতন্ত্র প্রার্থীর আবেদন বাতিল হয়েছে। দেশবাসীর কাছে জানতে চাই স্বতন্ত্র প্রার্থী বনাম যারা রাজনৈতিক দলীয় প্রাথী এই দুটোর মধ্যে ব্যবধানটা কি?

সূত্র: সারাবংলা

আর/০৮:১৪/০৭ ডিসেম্বর

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে