Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১১-০৯-২০১৮

শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে

শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে

ঢাকা, ০৯ নভেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। আজ শুক্রবার সকাল ১০টা থেকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে এ আবেদনপত্র বিক্রি শুরু হয়।
 
এদিকে মনোনয়ন ফরম বিক্রিকে কেন্দ্র করে সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় এলাকা নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে। সকাল থেকে প্রচণ্ড আগ্রহ ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে কর্মীসমর্থকদের সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম কিনতে আসতে শুরু করেন মনোনয়ন প্রত্যাশীরা। এ সময় শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার প্ল্যাকার্ড সম্বলিত বিভিন্ন ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা ধানমন্ডির কার্যালয়ে আসেন। হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের আগমনে গোটা এলাকা উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।
 
শুক্রবার সকাল ১০টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ ছাড়া জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে একটি মনোনয়ন ফরম ক্রয় করেন ওবায়দুল কাদের। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ।
 
গোপালগঞ্জ-৩ আসনসহ আরেকটি আসন থেকে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন ফরম ক্রয় করেছেন। তবে ওই আসনটির নাম জানানো হয়নি। রংপুরের পীরগঞ্জ আসন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এদিকে নোয়াখালী-৫ আসন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দল কাদের। তার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।
 
এবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে। ফরম বিক্রি থেকে গতবার আওয়ামী লীগের তহবিলে জমা পড়েছিল প্রায় সাড়ে সাত কোটি টাকা। এবার তা দশ কোটি ছাড়িয়ে যাবে বলে দলটির নেতাদের প্রত্যাশা।

তথ্যসূত্র: ইত্তেফাক
এমইউ/১২:৪৫/০৯ নভেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে