Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-১১-২০১৮

বিয়ের আংটি নিয়ে এখনও কেন মুগ্ধ প্রিয়াঙ্কা?

বিয়ের আংটি নিয়ে এখনও কেন মুগ্ধ প্রিয়াঙ্কা?

মুম্বাই, ১১ অক্টোবর- মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। নভেম্বরে বিয়েটাও সেরে ফেলতে পারেন এই তারকা জুটি। এসব নিয়ে প্রায় খবরের শিরোনাম হচ্ছেন তারা। এরই ধারবাহিকতায় আবারও  আলোচনায় প্রিয়াংকা। তবে সেটা বিয়ে নিয়ে নয়, এনগেজমেন্টের আংটি নিয়ে।

এনডিটিভির খবর, মঙ্গলবার রাতে নিউইয়র্কের একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা জর্জিও আরমানির স্টুডিওর কালেকশনের একটি ঝলমলে পোশাকে সেজেছিলেন, তাঁর সঙ্গে ছিলেন টিভি সেলিব্রিটি কিম কারদাশিয়ানও। তবে পোশাক নয়, যেভাবে ছবিতে নিজের বিয়ের আংটিকে দেখিয়েছেন তিনি সেটাই নজর কেড়েছে সকলের। নিউইয়র্কে টিফানির সর্বশেষ টিফানি ব্লু বুক সংগ্রহের প্রদর্শনীতে তাঁকে তাঁর প্রিয় টিফানি কালেকশন সম্পর্কে জিজ্ঞেস করা হলে প্রিয়াঙ্কা নিজের আঙুল দেখিয়ে বলেন, “আমার প্রিয় এটিই”। নিক জোনাস তাঁদের এনগেজমেন্টে টিফানির আংটিটিই দেন প্রিয়াঙ্কাকে।

পার্টিতে কথা বলার সময় প্রিয়াঙ্কা জানান যে, তাঁর বিয়ের আংটি যে টিফানি কালেকশনস থেকে হতে হবে নিক সম্ভবত তাঁর এই ইঙ্গিতটি বুঝতে পেরেছিলেন। "যাইহোক আমি ইঙ্গিতটা বাদ দিতেও পারতাম। আমি মনে হয়, আমাদের ডেটিংয়ের সময় এটা সম্পর্কে এত কথোপকথন হয়েছে যে, ও ভাল করেই জানত যে বিয়ের আংটিটি টিফানি’র হোক এটাই আমি চাইতাম", বলেন প্রিয়াঙ্কা। 

একসঙ্গে আংটি বাছাই করেছিলেন কিনা? প্রিয়াঙ্কা বলেন, “না, আমি সেখানে ছিলাম না, নিক ও তার ভাই গিয়েছিল! ভবিষ্যত স্ত্রীর জন্য আংটি কিনতে যা করতে হয় সবই করেছিল।"

এদিকে, সম্প্রতি একটি শুটের জন্য প্রিয়াঙ্কা চোপড়া কিম কারদাশিয়ানের সাথে যোগ দেন। প্রিয়াঙ্কার দিক থেকে চোখ ফেরানো কঠিন তো ছিলই, তবে রিক ওভেনের কাস্টমাইজড পোশাকে কিমকে দুর্দান্ত দেখাচ্ছিল।

আগস্টে মুম্বাইতে রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের এনগেজমেন্ট হয়। শোনা যাচ্ছে দু’জনেই বিয়ের প্রস্তুতিও নিয়েছেন। নিক সম্প্রতি মুম্বাইয়ে এসেছিলেন এবং তারপর প্রিয়াঙ্কার সাথে যোধপুরের সম্ভবত বিয়ের অনুষ্ঠানে স্থান দেখতেই গিয়েছিলেন।

তথ্যসূত্র: বিডি প্রতিদিন
আরএস/ ১১ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে