Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-১১-২০১৮

১১ নম্বর সম্পর্কে সুস্মিতা সেন, আগে ছিলেন যারা

১১ নম্বর সম্পর্কে সুস্মিতা সেন, আগে ছিলেন যারা

মুম্বাই, ১১ অক্টোবর- বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন আলোচনায় থাকেন বিভিন্ন সম্পর্কের কারণে। তার ক্যারিয়ারের বিভিন্ন সময়ে ক্রিকেটার থেকে শুরু করে অভিনেতা, এমনকি পরিচালকের সঙ্গেও সম্পর্কে জাড়িয়েছেন। যে ছাড়িয়ে গেছে ১০ নম্বর তালিকায়।

এবার ১০ নম্বরকে টপকে ১১ নম্বরে পড়লো। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির সঙ্গে দেখা যায় সুস্মিতা সেনকে। তবে এবার কি ১১ নম্বর সম্পর্কে জড়ালেন সুস্মিতা সেন?

বেশ হাসিখুশি মুখেই সুস্মিতার সঙ্গে ওই ‘মিস্ট্রি ম্যান’ এর ছবি দেখা গেলেও তাঁর নাম কিন্তু জানা যায়নি। ৪২ বছরের এই অভিনেত্রী এ বিষয়ে কোনও মন্তব্য না করে ক্যামেরার সামনে হাসিমুখে পোজে দিয়েই সেখান থেকে সরে যান। যা দেখে সুস্মিতা এবং তাঁর অজ্ঞাত পরিচয়ের বন্ধুকে নিয়ে জল্পনা আরও বেড়ে যায়।

তিনি সাধারণত খোলামেলা সেই সম্পর্কের জন্যই বার বার খবরের শিরোনামে উঠেন আসেন। এখন পর্যন্ত সুস্মিতা যাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাদের মধ্যে যারা রয়েছে, তারা হলেন-

হৃত্বিক ভাসিন: হৃত্বিক ভাসিন মুম্বাইয়ের একাধিক নাইটক্লাবের মালিক। হৃত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। কিন্তু, দুই বছর পর হৃত্বিকের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় তাঁর।

বিক্রম ভাট: বিক্রম ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে শোনা যায়, ‘দস্তক’ এর শুটিংয়ের সময় সুস্মিতা সেনের সঙ্গে পরিচয় হয়। যে কারণে ওই সময় বিক্রমের বিয়েও ভেঙে যায়। যা নিয়ে সম্প্রতি মুখও খোলেন বিক্রম।

রণদীপ হুডা: বয়সে ছোট অভিনেতা রণদীপ হুডার সঙ্গেও এক সময় লিভ ইন করেছেন সুস্মিতা সেন। ‘কর্মা’র শুটিংয়ের সময় ওই অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ান সাবেক মিস ইউনিভার্স।

ওয়াসিম আকরাম: শোনা যায়, পাকিস্তানের ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে সুস্মিতার প্রেম ছিল। একটি রিয়েলিটি শোতে একই সঙ্গে বিচারকের আসনে বসার পর সুস্মিতার প্রেমে পড়েন পাক ক্রিকেটার। যদিও ওয়াসিম তার ভাল বন্ধু ছাড়া অন্য কিছু নন বলে বার বার দাবি করেছেন বলিউড অভিনেত্রী।

মুদাসসার আজিজ: কেরিয়ারের প্রথম দিকে মুদাসসার আজিজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। জানা যায়, সুস্মিতার বড় মেয়ে রেনেকে স্নেহ করতেন মুদাসসার। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। অল্পতেই ভেঙে যায়।

ইমতিয়াজ খাতরি: ইমতিয়াজ খাতরি একজন ব্যবসায়ী। ব্যবসায়ী ইমতিয়াজ খাতরির সঙ্গেও এক সময় সম্পর্ক ছিল সুস্মিতা সেনের।

মানব মেনন: সুস্মিতা সেনের সঙ্গে মানবের সম্পর্ক নিয়েও তোলপাড় সৃষ্টি হয়। কিন্তু, সেই সম্পর্কও বেশি দূ্র গড়ায়নি।

সঞ্জয় নারাং: সঞ্জয় নারাং একজন হোটেল ব্যবসায়ী। সঞ্জয় নারাংয়ের সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পর্ক ছিল বলে এক সময় গুঞ্জন ছড়ায়। কিন্তু, বিয়ের প্রস্তাবে শেষ পর্যন্ত রাজি হননি সুস্মিতা। ফলে সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে যায়।

সাবির ভাটিয়া: হটমেল ডট কমের প্রধান সাবির ভাটিয়ার সঙ্গেও নাকি সম্পর্ক ছিল সুস্মিতার। আর ওই সময় সাবির ১০.৫ ক্যারেটের একটি হিরার আংটিও নাকি সুস্মিতাকে পরিয়েছিলেন।

বান্টি সচদেব: বান্টি সচদেবের সঙ্গেও সম্পর্ক ছিল সুস্মিতার। যদিও সুস্মিতার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই বান্টি নাকি নেহা ধুপিয়া এবং দিয়া মির্জার সঙ্গেও ‘ডেটিং’ শুরু করেন। যে কারণে তাদের সম্পর্ক বেশি দূর যায়নি।

সূত্র: বিডি২৪লাইভ

আর/১২:৩৪/১১ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে