Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-১২-২০১৮

সংসদে প্রধানমন্ত্রীর কাছে গানে গানে প্রশ্ন করলেন মমতাজ

সংসদে প্রধানমন্ত্রীর কাছে গানে গানে প্রশ্ন করলেন মমতাজ

ঢাকা,  ১২ সেপ্টেম্বর-  জাতীয় সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন করলেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। বুধবার প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তরের দিনে ফোক সম্রাজ্ঞীখ্যাত মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ প্রধানমন্ত্রীর কাছ থেকে তাঁর মৌখিক প্রশ্নের জবাব পাওয়ার পর কার্যপ্রণালী বিধি অনুযায়ী সম্পূরক প্রশ্নের সুযোগ পান।

তিনি তার মূল প্রশ্নটি করার আগে সরকারের সেক্টরভিত্তিক উন্নয়নের কথা তুলে ধরেন। সারাদেশের মানুষ উন্নয়ন কর্মসূচির জন্য প্রধানমন্ত্রীর গুণগান গেয়ে থাকেন বলে তিনি উল্লেখ করেন।  এ সময় তিনি ‍উন্নয়ন নিয়ে সম্প্রতি পরিবেশিত নিজের একটি গানের দুটি লাইন গেয়ে শোনান।

তিনি বলেন, ‘রাখবো ধরে এই উন্নয়ন, আমরা দেশের জনতা-শেখ হাসিনার হাতে আবার দিয়ে ক্ষমতা।’ এসময় তিনি এও বলেন যে, গানের সুবাদে আমি সারাদেশের জেলা উপজেলায় যাই এবং সারাদেশের মানুষের মনের কথা এই একটাই। প্রধানমন্ত্রী মমতাজ বেগমের নির্বাচনি এলাকা মানিকগঞ্জ-২ আসনে আঞ্চলিক মহাসড়ক, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন বলে উল্লেখ করেন। একইসঙ্গে তিনি সিঙ্গাইরের ওপর দিয়ে ঢাকা আরিচা মহসড়ক নির্মাণ, ঢাকা মানিকগঞ্জ এলিভেটেড এক্সপ্রেস ওয়ে এবং নির্বাচনি এলাকায় গ্যাস দেওয়ার পরিকল্পনা আছে কিনা প্রধানমন্ত্রীর কাছে জানতে চান।

প্রসঙ্গত: মমতাজ বেগম বুধবার সংসদে যে গানটির দুই লাইন গেয়ে শোনান সেটি তিনি গত ২১ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনায় প্রথম পরিবেশন করেছিলেন।

সূত্র:  বাংলা ট্রিবিউন
এইচ/২২:১২/১২ সেপ্টেম্বর

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে