Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-১২-২০১৮

সরকারি কর্মকর্তাদের জন্য আরও ২৮৮ ফ্ল্যাট

সরকারি কর্মকর্তাদের জন্য আরও ২৮৮ ফ্ল্যাট

ঢাকা, ১২ সেপ্টেম্বর- ঢাকাস্থ মিরপুরের ৬ নম্বর সেকশনে সরকারি কর্মকর্তাদের জন্য আরও ২৮৮টি আবাসিক ফ্ল্যাট নির্মাণ হচ্ছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) সচিবালয়ে মন্ত্রিপরিষদ কক্ষে সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে এ সংক্রান্ত প্রস্তাবের অনুমোদন দেয়া হয়েছে।

জানা গেছে, ১২৭ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্প বাস্তবায়নের কাজ পেয়েছে যৌথভাবে বিকেবিপিএল ও বিএইএল লিমিটেড।

কমিটির সভাপতি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বৈঠকে সভাপতিত্ব করেন। এ সময় কমিটির সদস্য, মন্ত্রিপরিষদ বিভাগের সিনিয়র সচিব এবং সংশ্লিষ্ট মন্ত্রণলয়ের সচিব ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৈঠকে শেষে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মোস্তাফিজুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গণপূর্ত অধিদফতর কর্তৃক বাস্তবায়নাধীন ‘ঢাকাস্থ মিরপুরের ৬ নম্বর সেকশনে সরকারি কর্মকর্তাদের জন্য আরও ২৮৮টি আবাসিক ফ্ল্যাট নির্মাণ’ শীর্ষক ক্রয় প্রস্তাবের অনুমোদন দেয়া হয়েছে। এতে মোট ব্যয় ধরা হয়েছে ১২৭ কোটি ৭৫ লাখ টাকা। প্রকল্পটি বাস্তবায়ন করবে যৌথভাবে বিকেবিপিএল ও বিএইএল লিমিটেড।

তিনি আরও জানান, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের একটি প্রকল্পের আওতায় ৪১৯ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে দুই লাখ চার হাজার ৯৯০টি খুঁটি কেনার একটি প্রস্তাবও অনুমোদন দিয়েছে কমিটি। কনটেক কন্সট্রাকশন লিমিটেড ১০৬ কোটি ৪৪ লাখ টাকায়, পোলস অ্যান্ড কংক্রিট লিমিটেড ১০৬ কোটি ৪০ লাখ টাকায়, ক্যাসেল কন্সট্রাকশন কোম্পানি ১০৬ কোটি ৩৫ লাখ টাকায় এবং বাংলাদেশ মেশিনারিজ ফ্যাক্টরি ১০০ কোটি ৬৩ লাখ টাকায় চার লটে এসব খুঁটি সরবরাহ করবে বলে জানান তিনি।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/২০:৫২/১২ সেপ্টেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে