Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-১০-২০১৮

গাজীপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া

গাজীপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া

গাজীপুর, ১০ সেপ্টেম্বর- গাজীপুর জেলার রাজবাড়ি সড়কে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  সোমবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিএনপির কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গাজিপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাজিপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন জানান, কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা দাবিতে গাজিপুর মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে জেলা বিএনপি কার্যালয়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে মানববন্ধনে অংশ নেয়। এরপর মানববন্ধন শেষে মিছিল শুরু হলে পুলিশ সেখানে হামলা চালায়।

এসময় পুলিশ বিএনপি প্রয়াত নেতা ব্রিগেডিয়ার আ স ম হান্নান শাহ এর ছেলে শাহ রিয়াজুল হান্নান ও গাজিপুর সিটি করপোরেশনের কাউন্সিলর হান্নান মিয়া হান্নুসহ কয়েকজন নেতাকর্মীকে আটক করে নিয় যায়।

এ প্রসঙ্গে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর জানান, আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় পুলিশ তাদের দায়িত্ব পালন করছিলো। এসময় বিএনপির মিছিল থেকে পুলিশকে লক্ষ করে ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পরে পুলিশ আত্মরক্ষার জন্য তাদের ওপর লাঠি চার্জ করলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় ৩-৪ জন পুলিশ সদস্য আহত হয় এবং ৯ জন বিএনপি নেতাকে আটক করা হয়েছে।

সূত্র: গো নিউজ২৪
এইচ/১৩:০২/১০ সেপ্টেম্বর

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে