Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-১০-২০১৮

দুই দিনের জন্য গিয়ে ২২ বছর, যা বললেন অঞ্জু ঘোষ

দুই দিনের জন্য গিয়ে ২২ বছর, যা বললেন অঞ্জু ঘোষ

ঢাকা, ১০ সেপ্টেম্বর- দীর্ঘ ২২ বছর পর চলচ্চিত্র অঙ্গনের মানুষ ও তার সহকর্মীদের সঙ্গে সাক্ষাতের জন্য ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত নায়িকা অঞ্জু ঘোষ গত বুধবার (৫ সেপ্টেম্বর) কলকাতা থেকে ঢাকা এসেছেন। আজ রবিবার (৯ সেপ্টেম্বর) ২২ বছর পর এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে তার সকর্মীদের সাথে দেখা করেন তিনি।

এ সময় তিনি দীর্ঘ সময় কলকাতা থাকা প্রসঙ্গে গণমাধ্যম কর্মীদের বলেন, দুই দিনের জন্য কলকাতা গিয়েছিলাম। মা সেখানে থাকতেন। দুই দিনের জন্য গিয়ে ফেঁসে গেছি। আর বের হতে পারিনি। এরপর সেখানে সিনেমার পর সিনেমা করতে লাগলাম। কারও উপর রাগ বা ক্ষোভে দেশ ছাড়িনি।

এ সময় তিনি নিজের জন্য দোয়া চেয়ে বলেন, আমার জন্য আশীর্বাদ করবেন। এটা আমার দেশ, আমার নিঃশ্বাস। এখান থেকে নিঃশ্বাস নিয়ে সেখানে (কলকাতায়) এতদিন বেঁচে আছি। আমরা বাঙাল, কথাটা সেখানে আমাদের অনেক শুনতে হয়।

১৯৯৬ সালে অর্থাৎ দীর্ঘ ২২ বছর আগে দেশ ছাড়েন অঞ্জু। তখন থেকেই কলকাতায় বসবাস করছেন এই নায়িকা। কলকাতায় বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

উল্লেখ্য, অঞ্জুর প্রকৃত নাম অঞ্জলি। ১৯৭২ থেকে ১৯৮১ সাল পর্যন্ত চট্টগ্রামের মঞ্চনাটকে জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেন। ১৯৮২ সালে ফোক-ফ্যান্টাসি চলচ্চিত্র নির্মাতা এফ কবির চৌধুরী চলচ্চিত্রে আনেন তাকে। অঞ্জুকে নিয়ে তৈরি করেন ‘সওদাগর’ ছবি। এরপর ১৯৮৯ সালে ‘বেদের মেয়ে জোছনা’ তাকে এনে দেয় রাতারাতি জনপ্রিয়তা। ঢালিউডে প্রায় ৫০টি ছবির অভিনেত্রী তিনি।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/ ১০ সেপ্টেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে