Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৮-২০১৮

বিএনপি-জামায়াত নাশকতা করলে প্রতিহত করা হবে : কাদের

বিএনপি-জামায়াত নাশকতা করলে প্রতিহত করা হবে : কাদের

পাবনা, ০৮ সেপ্টেম্বর- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত নির্বাচনের মতো যদি আগামী একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াত কোনো ধরনের নাশকতার চেষ্টা করে তা প্রতিহত করা হবে।

শনিবার পাবনায় আওয়ামী লীগের সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে দলের নির্বাচনী প্রচারণার কর্মসূচি উত্তরাঞ্চলমুখী ট্রেনযাত্রায় ঈশ্বরদীর মুলাডুলি রেলস্টেশনে আয়োজিত পথসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে বিএনপি। এখন তারা ষড়যন্ত্রের নতুন পথ খুঁজছে। কিন্তু তাদের সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

জনতাকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রশ্ন রাখেন- আগামী নির্বাচনে যদি বিএনপি-জামায়াত নাশকতা করে তাহলে আপনারা প্রতিহত করবেন? এ সময় সমবেত জনতা হাত তুলে সমস্বরে বলেন, ‘আমরা প্রতিহত করব’।

জনতার উত্তরে ওবায়দুল কাদের বলেন, তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষামতায় আনতে হবে। এ জন্য আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/১৬:৩৬/০৮ সেপ্টেম্বর

পাবনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে