Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৭-২০১৮

‘ফিটনেস নিয়ে সাকিবের বক্তব্য’ যা বললেন বিসিবি

‘ফিটনেস নিয়ে সাকিবের বক্তব্য’ যা বললেন বিসিবি

ঢাকা, ০৭ সেপ্টেম্বর- ব্যাপারটা হয়তো সাকিব আল হাসান বলেই বিপদটা বারবার আসা-যাওয়া করছে। সম্প্রতি ইংরেজি একটি পত্রিকায় সাক্ষাৎকার দিয়ে বেশ বিপদেই পড়তে হল সাকিবকে। কেননা তার ওই সাক্ষাৎকার ভালো চোখে দেখেনি বিসিবি।

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ফিরে সাকিবের আঙুলের অস্ত্রোপচার নিয়ে তৈরি হয় বিভ্রান্তি। ফলে আসন্ন এশিয়া কাপে সাকিবের খেলা নিয়ে তৈরি হয় নানা জটিলতা। তবে ১৫ সদস্যের দলে তাকে রেখেই দল ঘোষণা করে বিসিবি।

কিন্তু সম্প্রতি ইংরেজি একটি দৈনিকে সাকিবের সাক্ষাৎকার নিয়ে ‘বিব্রত’ বোধ করেছে বোর্ড। বিসিবি’র মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন মিডিয়ায় সাকিবের এই মন্তব্যে ‘বিব্রত’ বিসিবি।

জালাল ইউনুস জানান, বোর্ডের মতে, সাকিব যদি ২০ থেকে ৩০ শতাংশ ফিট হন তবে তার খেলা উচিত হবে না। সাকিব চাইলে দলের সঙ্গে আমিরাতে নাও যেতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি সাকিবের ওপরই ছেড়ে দিয়েছে বিসিবি।

ফিটনেস বিষয়ে বোর্ডকে না জানিয়ে মিডিয়াতে বলায় বোর্ড বিব্রতবোধ করছে জানিয়ে তিনি বলেন, ‘তার এই মন্তব্য বোর্ডের জন্য বিব্রতকর। সে ২০-৩০ শতাংশ ফিট, এটা সংবাদমাধ্যমকে আগে না জানিয়ে বিসিবিকে জানানো উচিত ছিল। তবে যেটা বললাম, সে যদি ২০-৩০ শতাংশ ফিট থাকে, তার খেলা উচিত নয়।’

উল্লেখ্য, সম্প্রতি একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সাকিব বলেছিলেন, তিনি ২০ থেকে ৩০ শতাংশ ফিট। কিন্তু বিষয়টি ভালোভাবে নেয়নি ক্রিকেট বোর্ড।

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই ফিরে সাকিব জানিয়েছিলেন, এশিয়া কাপের আগে আঙুলের অস্ত্রোপচার সেরে ফেলতে কিন্তু বিসিবি সভাপতি চেয়েছিলেন এশিয়া কাপের পরই অস্ত্রোপচারটা হোক। এরপরই সিদ্ধান্ত বদলান সাকিব। তবে ফিটনেস নিয়ে তার সাম্প্রতিক মন্তব্যে আবার নতুন করে টান-পোড়েন শুরু হতে পারে।

 

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/ ০৭ সেপ্টেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে