Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৭-২০১৮

‘অভিনেত্রী পায়েলের মৃত্যু’ জানা গেল আসল কারণ

‘অভিনেত্রী পায়েলের মৃত্যু’ জানা গেল আসল কারণ

শিলিগুড়ি, ০৭ সেপ্টেম্বর-  মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাতে ভারতের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের চার্চ রোডের কাছের একটি হোটেলে মারা যান টালিউডের অভিনেত্রী পায়েল চক্রবর্তী।
বুধবার (৫ সেপ্টেম্বর) সকালে ওই হোটেলের ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছিল তা নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা।

পায়েলের রহস্যময় হত্যা কাণ্ডের প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যাই করেছেন তিনি। পায়েলের আত্মহত্যার কারণ নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।
আনন্দবাজার পত্রিকায় বলা হয়, টালিউডে কাজ করার কারণে সংসারে বেশি সময় দিতে পারছিলেন না পায়েল। এই অভিযোগেই ২০০৬-এ পায়েলের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন তার স্বামী। তাদের ৯ বছরের একটি ছেলে আছে, সে পায়েলের স্বামীর সঙ্গে টালিগঞ্জে থাকে। পায়েলের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ছেলেকে কাছে না পাওয়ায় তীব্র মানসিক যন্ত্রণায় ভুগতেন এই অভিনেত্রী।

সে সময়ে পায়েল নিউ গড়িয়া এলাকার একটি ফ্ল্যাটে একাই থাকতেন। তার জন্মস্থান নৈহাটিতে। সম্প্রতি ছয় দিনের জন্য দেশটির শিমুরালিতে শুটিং শেষ করে আসেন পায়েল। বুধবার (৫ সেপ্টেম্বর) ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে শুটিংয়ের জন্য রাঁচী যাওয়ার কথা ছিল তার। সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে পরিবারের সঙ্গে শেষ কথা বলে সে। মঙ্গলবার সন্ধ্যা সাতটায় শিলিগুড়ির ওই হোটেলে ১৩ নম্বর ঘরে চেক ইন করেন পায়েল।

এরপর মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকাল থেকেই তার ফোন সুইচড অফ পান পরিবারের লোকজন। মেয়ের কোনও খবর না পেয়ে মঙ্গলবারই পঞ্চসায়র থানায় একটি মিসিং ডায়েরি করেন পায়েলের মা।

বুধবার (৫ সেপ্টেম্বর) নির্দিষ্ট সময়ে তাকে ডাকতে গিয়ে বারবার দরজা ধাক্কা দেওয়ার পরও কোনও সাড়া না পেয়ে খবর দেওয়া হয় শিলিগুড়ি থানায়। এরপর শিলিগুড়ি থানার পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

প্রসঙ্গত, বুধবার (৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় তার চেক আউটের কথা ছিল। সেই মতো হোটেল কর্মীদের ডেকে দিতেও বলেন পায়েল।
এদিকে শিলিগুড়ি পৌঁছেছেন পায়েলের বাবা। মেয়ের মৃত্যুর জন্য জামাইয়ের বিরুদ্ধে তার কোনও অভিযোগ না থাকলেও ছেলেকে কাছে না পাওয়ার মানসিক টানাপড়েনকেই দায়ী করেছেন তিনি।

২০১৫ সাল থেকেই টালিউডে কাজ শুরু করেন এই অভিনেত্রী। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘কেলো’-তে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পায়েল। অভিনয় করেছেন নানা সিরিয়াল ও ওয়েব সিরিজেও। দেব অভিনীত ‘ককপিট’ ছবিতেও একটি পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল পায়েলকে।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/ ০৭ সেপ্টেম্বর

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে